শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে ভাসুরের কোদালের আঘাতে ছোট ভাইয়ের স্ত্রীর মৃত্যু

শুক্রবার, মার্চ ২৬, ২০২১
লক্ষ্মীপুরে ভাসুরের কোদালের আঘাতে ছোট ভাইয়ের স্ত্রীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতায় ভাসুরের হামলায় এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নিহতের ভাসুর খোরশেদ আলম ও তার ছেলেরা বালা বেগমকে (৩০) মারধর করে। এ সময় খোরশেদ আলমের কোদালের আঘাতে মাথায় গুরুতর জখম হন তিনি। সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি। 

এ ঘটনায় পর অভিযুক্ত খোরশেদ আলমের পুত্র ফয়সালকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। তবে মূল অভিযুক্ত খোরশেদ আলম পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিহত বালা বেগম সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চররুহিতা গ্রামের আহম্মদ মুহুরী বাড়ির নির্মাণ শ্রমিক নুর আলম নুরুর স্ত্রী। অভিযুক্ত ব্যক্তি নুরুর সেজো ভাই। 

স্থানীয় ইউপি সদস্য মো. সেলিম পাটওয়ারী জানান, দীর্ঘদিন থেকে দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিলো। এর মধ্যে খোরশেদ ও তার ছেলেরা উগ্র স্বভাবের। শুক্রবার তাদের দুইপক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে নুরুর স্ত্রী বালা বেগম নিহত হয়। 

স্থানীয়রা জানায়, খোরশেদরা ৫ ভাই ও ২ বোন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন তাদের মধ্যে বিরোধ চলে আসছে। সম্প্রতি নুরু তার ঘরের পূর্ব পাশে নতুন রান্না ঘর নির্মাণ করে। এনিয়ে তার সঙ্গে সেজো ভাই খোরশেদের বিরোধ শুরু হয়। শুক্রবার দুপুরে দুই পক্ষের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে খোরশেদ কোদাল দিয়ে নুরুর স্ত্রী বালা বেগমের মাথায় আঘাত করে। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতিতে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, মারা যাওয়ার বিষয়টি নিহতের পরিবারের পক্ষ থেকে অবহিত করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল