বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নোয়াখালীতে জুয়ার আসরে অভিযান, আটক ১৩

মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২
নোয়াখালীতে জুয়ার আসরে অভিযান, আটক ১৩

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

জেলার সেনবাগ উপজেলায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় খেলার সরঞ্জাম তাস ও নগদ ১ হাজার ৩৭৫ টাকা জব্দ করে পুলিশ।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে আটককৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মোহাম্মদপুর,বাবুপুর ও কাদরা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়

আটককৃতরা হলো মো.সাদ্দাম হোসেন (৩০)  মো. গিয়াস উদ্দিন রুবেল (৩০) মো,শরিফ হোসেন (৩২) ইউনুছ হোসেন রনি (২৮)  রবিউল ইসলাম (৩৪)  মো.ইমন (২৫) এনামুল হক সুজন (৩০) মো.আনোয়ারুল ইসলাম (২৪) মোহাম্মদ উল্যাহ (২০) মো.আল আমিন (২২)  আমজাদ হোসেন (২৫) অমল জল দাস (৩০)  মো. শরিফ (৩২)।  

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে এসে জুয়া খেলত। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসে। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসনে পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। ওই মামলায় বুধবার দুপুরে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল