বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুর-২ আসনে উপনির্বাচন

বিএনপির নেতার বিরুদ্ধে অপপ্রচার!

শনিবার, মার্চ ২৭, ২০২১
বিএনপির নেতার বিরুদ্ধে অপপ্রচার!

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে সদর উপজেলার ৩ নং দালালবাজার ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেলকে জড়িয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করেছেন ওই ইউপি চেয়ারম্যান। 

উক্ত উপনির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এড. নুর উদ্দিন চৌধুরীর নয়নের নির্বাচনী কর্মকান্ড পরিচালনার জন্য গঠিত দালালবাজর ইউনিয়ন কমিটিতে তিনি যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন বলে স্থানীয়ভাবে
বিভিন্ন মাধ্যমে অপপ্রচার করা হচ্ছে। এছাড়া আওয়ামীলীগের ওই প্রার্থীর নির্বাচনী ব্যায় হিসেবে প্রচার-প্রচারণায় চেয়ারম্যান তিন লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন বলেও অপপ্রচার বার্তায় ছড়ানো হচ্ছে। অথচ এসবের কোনটির সাথে তিনি সম্পৃক্ত নন মর্মে জোর দাবি করেছেন ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা কামরুজ্জামান সোহেল।

এ সংক্রান্ত একটি বিবৃতিতে তাঁকে জড়িয়ে ওইসব অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি। এসময় তিনি উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে গঠিত দালালবাজার ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির একটি কপি সরবরাহ দেন। যাতে তাঁর নাম কোথাও উল্লেখ নেই দেখা যায়।

এ প্রসঙ্গে দালাল বাজার ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল বিষয়টিকে তার বিরুদ্ধে চক্রান্ত দাবি করে বলেন, “গত ২৪ মার্চ (বুধবার) সন্ধ্যায় দালাল বাজার কলেজে আয়োজিত আওয়ামীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী মত বিনিময় সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান হিসেবে আমাকে আমন্ত্রণ জানানো হয়। এ কারণে আমি সেখানে উপস্থিত ছিলাম। 

সভায় ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কিন্তু বিষয়টি সম্পর্কে আমি অবগত ছিলাম না। সভা শেষ হবার পর একটি মহল আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংশ করার জন্য স্থানীয়ভাবে প্রচার করে যে- আমাকে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে এবং আমি নাকি নৌকার প্রার্থীর ব্যয়ের জন্য তিন লাখ টাকা দেয়ার ঘোষণাও দিয়েছি।

প্রতিপক্ষের এমন প্রচারণা ন্যাক্কারজনক। কারণ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনার জন্য লিখিতভাবে যে কমিটি করা হয়েছে তাতে আমার নাম নেই। এছাড়া আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ব্যয়ে অর্থ সহযোগীতা করার ঘোষণা দেওয়ার প্রশ্নই আসেনা।”

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল