সোমবার, ২৭ জুন ২০২২

বিশ্বমানের বিশ্বস্ত পণ্য উৎপাদনে কাজ করছে এএনএইচ

বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
বিশ্বমানের বিশ্বস্ত পণ্য উৎপাদনে কাজ করছে এএনএইচ

কর্পোরেট প্রতিবেদক : দেশের শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোর উৎপাদন উৎকর্ষ অর্জনে বিবিধ সেবা নিয়ে ২০০৮ সাল থেকে কাজ করছে এএনএইচ এন্টারপ্রাইজ। ‘Aim Needs Honesty’ শ্লোগানটির সংক্ষিপ্ত রূপ হিসেবেই ‘এএনএইচ’র সৃষ্টি। সেই ধারাবাহিকতায় ‘সততার পথ ধরে অর্জিত হোক লক্ষ্য’ শ্লোগানটির উত্তরাধিকার নিয়ে জন্ম নিয়েছে এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড। 

২০২০ সাল পর্যন্ত শুধু ওয়্যার হাউজ র‌্যাকিং সলিউশন, ম্যাটেরিয়াল হ্যান্ডলিং সলিউশন, ফেব্রিক মেকআপ ও ডাইং সলিউশন এবং অটোমেশন সলিউশন নিয়ে শিল্পকারখানার উৎপাদন উৎকর্ষ সাধনে দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে কাজ করত এএনএইচ। এরই মধ্যে ২০২০ সালে করোনা মহামারির ব্যাপকতায় বিশ্ব জুড়ে নতুন এক সংকটময় সময় হিসেবে হাজির হলো আপামর মানুষ ও ব্যবসায়িক সেক্টরের কাছে। এসময়েই ব্যবসায়িক পরিমণ্ডলকে আরো বিস্তৃত করে সবার পাশে  দাঁড়াতে যাত্রা শুরু করল এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের অধীনে টয়লেট্রিজ পণ্য উৎপাদনের নতুন উদ্যোগ। 

ঢাকার অদূরে শ্যামলী থেকে মাত্র ১০-১৫ মিনিটের দূরত্বে ঢাকা-সাভার মহাসড়কের পাশেই উলাইল বাজার (সাভার ব্যাংক কলোনির পাশে), সাভারে গড়ে উঠল রে টয়লেট্রিজ প্ল্যান্ট। রে এবং সোপি- দু’টি ব্র্যান্ডের অধীনে মানুষের ঘরে ঘরে পৌঁছে যেতে শুরু করল বৈচিত্র্যময় বিবিধ পণ্য।

২০২০ সালে প্রথম পণ্য হিসেবে বাজারে এসেছিল রে ডিসইনফেকট্যান্ট লিকুইড। এরপর আসে রে স্যানিটাইজার, রে ফ্লোর ক্লিনার, রে গ্লিসারিন, রে.ডিগ্লিসারিন রোজ অ্যাকুয়া, রে অ্যাকটিভ স্যানিটাইজিং হ্যান্ড ওয়াশ, রে ডিশওয়াশ লিকুইড, রে ডু গ্লাস অ্যান্ড হাউজ হোল্ড ক্লিনার, রে টিভি স্ক্রিন ক্লিনার এবং রে কমোডো টয়লেট ক্লিনার। ২০২১ সালের শেষের দিকে এই যাত্রায় যোগ হয় সোপি ডিটারজেন্ট পাউডার ও সোপি লিকুইড ডিটারজেন্ট। বিভিন্ন এসকেইউ সাইজে বিশ্বমানের এই পণ্য সমাহার মানুষের মন জয় করে নিতে শুরু করল অল্প সময়েই।

প্রতিটি টয়লেট্রিজ পণ্যের ক্ষেত্রেই ‘শুধু সেরা মান নয়, দেশের বাজারে সবচেয়ে সেরা ও বিশ্বমানের বিশ্বস্ত পণ্য’ ঘরে ঘরে সবার হাতে তুলে দেয়ার লক্ষ্যেই কাজ করছে এএনএইচ। এই অদম্য প্রচেষ্টার পিছনে লক্ষ্য একটাই ব্যবসায়িক সততার মাধ্যমে গ্রাহকদের আস্থা অর্জন করা। আজ হোক অথবা আগামীকাল ভালো পণ্য মানুষের ভালোবাসা জয় করে নেবেই- এটাই এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের বিশ্বাস। 

এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে আছে এসআরডি লিমিটেড, এগ্রো লিমিটেড এবং রেলাইফবিডিডটকম।

বাংলাদেশের সরকারি-বেসরকারি শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠান সমূহের বিবিধ বৈচিত্র্যময় নির্মাণ চাহিদাপূর্ণ করতে কাজ করছে এসআরডি লিমিটেড। আবাসন নির্মাণ প্রকল্প ব্যতীত বিভিন্ন কলকারখানার প্ল্যান্ট (ইটিপি ও অন্যান্য সুবিধাসহ), রাস্তা, ফুটওভার ব্রিজ, ব্রিজ, কর্পোরেট বিল্ডিং ইত্যাদি নির্মাণের লক্ষ্যে প্রি-ফেব্রিকেটেড (মেটাল স্ট্রাকচার) ও সিভিল কন্সট্রাকশন নিয়ে কাজ করছে এই প্রতিষ্ঠানটি। দ্রুততম সময়ে মানসম্মত নির্মাণ, রেট্রোফিটিং, ডিসমেন্টলিং ও ইন্টেরিয়র নির্মাণ নিশ্চিত করে অল্প সময়েই সবার আস্থা অর্জন করে নিতেও সক্ষম হয়েছে এসআরডি। এদিকে ব্যাপক আকারে এগ্রিবিজনেসের লক্ষ্য নিয়ে বর্তমানে স্বল্প পরিসরে চাষাবাদ, পোল্ট্রি, গবাদি পশুর খামার, ফিশারিজ নিয়ে কাজ করছে এগ্রো লিমিটেড। আর রে ও সোপি ব্র্যান্ডের টয়লেট্রিজ পণ্যের পাশাপাশি বিশ্বমানের বিবিধ পণ্য বিক্রয়ের জন্য ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে রেলাইফবিডিডটকম।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল