বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও চিকিৎসককে বদলি

সোমবার, জানুয়ারী ৩১, ২০২২
সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও চিকিৎসককে বদলি

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান ও ভেটেরিনারি কর্মকর্তা ডা. হাতেম সাজ্জাদ মো. জুলকারনাইনকে বদলি করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় বন বিভাগের প্রধান বন সংরক্ষক মো. আমির হোসাইন চৌধুরী  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে জানুয়ারি মাসে ১১টি জেব্রা ও একটি বাঘের মৃত্যু হয়। জেব্রা ও বাঘের মৃত্যুর কারণ জানতে ইতোমধ্যে মন্ত্রণালয় থেকে গঠিত তদন্ত কমিটি কাজ করছে। তদন্ত কাজ সঠিকভাবে করতেই পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান ও ভেটেরিনারি অফিসার ডা. হাতেম সাজ্জাদ মো. জুলকারনাইনকে বন অধিদপ্তরের সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। 

তবিবুর রহমানের স্থলে ফরিদপুর বন বিভাগের সহকারী বন সংরক্ষক রফিকুল ইসলামকে ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ডা. হাতেম সাজ্জাদ মো. জুলকারনাইনের স্থলে কক্সবাজারের চকরিয়ার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভেটেরিনারি অফিসার ডা. মোস্তাফিজুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ১১টি জেব্রা ও একটি বাঘের মৃত্যুর ঘটনায় পার্কে কর্মরত ভারপ্রাপ্ত কর্মকর্তা ও চিকিৎসকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ ওঠে। পার্কে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব, সীমানা প্রাচীরের ভেতর থেকে খাবার পাচার, জেব্রা ও বাঘ মৃত্যুর ঘটনা গোপন রাখা এবং জেব্রাগুলোকে হত্যার অভিযোগ করেন স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ। দায়িত্ব অবহেলার বিষয়টি স্পষ্ট হওয়ায় ৩১ জানুয়ারি দুজনকে পার্কের দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হলো। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল