বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রোস্তেরাঁ থেকে ১ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১, ২০২২
রোস্তেরাঁ থেকে ১ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি :
 
নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ১ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

আটককৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফ থানার ২নং হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া গ্রামের মৃত আব্দুর শুক্কর মো.আব্দুর রহমান(২০), লক্ষীপুর সদরের আমছাদী ইউনিয়নের হাসন্দি গ্রামের বদিউর জামানের পুত্র আবুল হাসেম (৫৫) এবং কক্সবাজারের কুতুবদিয়া থানার শান্তিপাড়া ইউনিয়নের জাইল্লা পাড়ার শামছুল হকের কন্যা রুপা ওরপে মনি (২৪)।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃত ৩ আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।   এর আগে গতকাল মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে বেগমগঞ্জের চৌমুহনী রাজমহল রেস্তোরাঁ এন্ড সুইটস থেকে তাদের গ্রেফতার করা হয়।
 

পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালী ডিবির এসআই তানভীরুল হক চৌধুরীর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিকে অভিযান চালিয়ে তাদেরকে ১হাজার পিস ইয়াবাসহ রাজমহল রেস্তোরাঁ এন্ড সুইটস থেকে গ্রেফতার করে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।  তিনি আরো জানান, এ ঘটনায় ৩ মাদক কারবারির বিরুদ্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।   ওই মামলায় গ্রেফতারকৃত আসামীদের বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল