বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গোপালগঞ্জে পুকুর থেকে মুদি দোকানির মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৩, ২০২২
গোপালগঞ্জে পুকুর থেকে মুদি দোকানির মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি: জেলার সদর উপজেলার কাঠি  ইউনিয়নের খানারপাড় গ্রামের একটি পুকুর থেকে গাউজ দা‌ড়িয়া (৪৫) নামে এক মুদি দোকানির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার সময় ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের নাম গাউজ। সে উপজেলার কাঠি  ইউনিয়নের খানারপাড় গ্রামের আজিম দা‌ড়িয়ার ছেলে। 

নিহতের পিতা আজিম দা‌ড়িয়া জানান, গাউজ প্রতিদিনের ন্যায় গতকাল বুধবার রাতে বাড়ির পাশে তার নিজ দোকানে ঘুমিয়ে ছিলো। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের পুকুরে তার মরদেহ ভাসতে দেখে আমাদের ও পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে আমার ছেলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

নিহতের মাথাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে বলে গ্ৰামবাসীরা সংবাদিকদের জানান। 

এসময় নিহতের ছোট দুই ভাই শহিদুল দাড়িয়া ও মাফুজ দাড়িয়া জানান, বুধবার এলাকার কাউম মোল্লার ছেলে ইসরাফিল মোল্লার সঙ্গে দোকানের বাকি টাকা চাওয়া নিয়ে আমার ভাইয়ের সাথে ঝগড়া হয়েছিল ওইসময় ইসরাফিল আমার ভাইকে কুপিয়ে মারার হুমকি দিয়েছিল। 

এ বিষয়ে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান বলেছেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আশাকরি দ্রুততম সময়ে আমরা রহস্য উদঘাটন করতে পারবো।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল