শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারপিট ও পোস্টার ছিঁড়ে ফেলার প্রতিবাদে মানববন্ধন

রোববার, মার্চ ২৮, ২০২১
স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মারপিট ও পোস্টার ছিঁড়ে ফেলার প্রতিবাদে মানববন্ধন

এম.পলাশ শরীফ, বাগেরহাট :  বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ১০নং হোগলাবুনিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন যুবলীগ আহবায়ক অধ্যাপক শামীম আহসান পলাশ এর কর্মী সমর্থকদের মারপিট ও পোষ্টার ছিঁড়ে ফেলায় প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়েছে।

শনিবার বিকেলে ইউনিয়নের চরহোগলাবুনিয়া আজিজিয়া দাখিল মাদ্রাসা সড়কে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, হোগলাবুনিয়া ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি প্রধান শিক্ষক আলী হায়দার চুন্নু ,ইউপি সদস্য রুহুল আমীন ,উপজেলা মৎস্যজীবিলীগ সাধারণ সম্পাদক আল আমিন শেখ প্রমুখ।

প্রতিবাদ সভা ও মানবন্ধনে আনারস প্রতিকের প্রার্থী অধ্যাপক শামীম আহসান পলাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউপি নির্বাচনে প্রার্থীতা উম্মুক্ত করার কারনে তিনি নির্বাচনে অংশগ্রহন করেছেন। তার পিতা একজন মুক্তিযোদ্ধা ও এ ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কিন্তু বিগত নির্বাচনের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আকরুজ্জামানের বাহিনী  শনিবার সকালে তার কর্মী সমর্থদের হামলা ও পোষ্টার ছিঁড়ে ফেলেছে বলে দাবি করেন। হামলায়  বৃদ্ধ আলাউদ্দিন হাওলাদার (৯৫) ও ফেরদৌস (১৭) গুরুতর আহত হয়েছে। 


সময় জার্নাল/ইম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল