শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কুবিতে প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন

রোববার, ফেব্রুয়ারী ৬, ২০২২
কুবিতে প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আলো বন্ধুসভার নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গোলাম কিবরিয়া এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন ব্যবস্হাপনা শিক্ষা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ঐশী ভৌমিক।

রবিবার (৬ ফেব্রুয়ারি) শাখা কমিটির সুপারিশে ২৫ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাহমুদুল হাসান ও শাহিদা নাজনীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান আরিফ ও ফাহিমা আক্তার, সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক আরিফা আক্তার তানজিলা, অর্থ সম্পাদক মেহেদি হাসান তানিম, দপ্তর সম্পাদক রকিবুল হাসান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল রায়হান, পাঠাগার ও পাঠচক্রসম্পাদক মারজিয়া আহমেদ রিয়া, সাংস্কৃতিক সম্পাদক উম্মে হাবিবা শান্তা, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক সানজিদা জাহান।

প্রশিক্ষণ সম্পাদক তানজিম, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সানজিদা আক্তার অপর্ণা, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মোরসালিন, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ মাহিনুর রহমান নায়িম, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক রেজওয়ান হক সজীব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাছান আল মাহমুদ, ম্যাগাজিন সম্পাদক মোঃ মানছুর আলম এবং বইমেলা সম্পাদক হয়েছে মোহাম্মদ সুমন মিয়া। 

এছাড়াও নতুন এই কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মুরাদুল মুস্তাকীম, রুপম দাস, প্রকাশ পাল। আগামী ১ বছর নতুন এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল