বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ভাঙ্গায় অনুমোদনহীন দুই ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

রোববার, ফেব্রুয়ারী ৬, ২০২২
ভাঙ্গায় অনুমোদনহীন দুই ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে অনুমোদনহীন দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে। প্রতিষ্ঠান দুটি হলো- সিটি ডায়াগনস্টিক সেন্টার ও জমজম ডায়াগনস্টিক সেন্টার।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিম উদ্দিন।

এ ব্যাপারে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মহাসিন ফকির সত্যতা নিশ্চিত করে জানান, স্বাস্থ্যসেবার মান নিশ্চিত করার লক্ষ্যে আমাদের অভিযান চলছে এবং অভিযান অব্যাহত থাকবে। আমরা নতুন যাদের কাগজপত্র এখনো হাতে পাইনি অর্থাৎ অনুমতির জন্য অপেক্ষায় রয়েছে তাদের ক্ষেত্রে কিছুটা শিথিলতা দেখাচ্ছি। সময় দেওয়া হচ্ছে।

ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.  বলেন, স্বাস্থ্যসম্মত চিকিৎসা সেবা নিশ্চিতের লক্ষ্যে অনুমোদন নেই এবং মানসম্মত নয় এমন সব প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে যাচাই-বাছাইয়ের পর বন্ধ করা হচ্ছে। দুইটি হাসপাতাল বন্ধ ঘোষণা করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল