রবিবার, ০৩ জুলাই ২০২২

গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে সচিব পর্যায়ে রদবদল

বুধবার, ফেব্রুয়ারী ৯, ২০২২
গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে সচিব পর্যায়ে রদবদল

সময় জার্নাল ডেস্ক: প্রতিরক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং  কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে নতুন সচিব নিয়োগ দেয়া হয়েছে।

( ০৯ ফেব্রুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ সংক্রান্ত আদেশ জারি করেছে।

আদেশে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব গোলাম মো. হাসিবুল আলমকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) মো. কামাল হোসেনকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া দুজন অতিরিক্ত সচিবকে পদোন্নতি দিয়ে সচিব করে পদায়ন করা হয়েছে।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব একেএম ফজলুল হককে সচিব পদে পদোন্নতি দিয়ে পরিকল্পনা কমিশনের সদস্য করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব মো. শামছুল আরেফিনকে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) করা হয়েছে।



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল