শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রাবি’র কুমিল্লা জেলা সমিতির সভাপতি ইমরান, সম্পাদক ফয়সাল

শুক্রবার, ফেব্রুয়ারী ১১, ২০২২
রাবি’র কুমিল্লা জেলা সমিতির সভাপতি ইমরান, সম্পাদক ফয়সাল

রাবি সংবাদদাতা:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত কুমিল্লা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত কুমিল্লা জেলা সমিতির ২০২১-২০২২ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আল ইমরান ও ফলিত গণিত বিভাগের একই বর্ষের শিক্ষার্থী ফয়সাল ফারহানকে সাধারণ সম্পাদক করা হয়। আজ শুক্রবার সন্ধ্যায় সংগঠন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাকিল আহমেদ, আল-মামুন, ফারভেজ রনি, এ আর সামির, শাহাবুদ্দিন সরকার, মেহেদী হাসান ও ইকরা মোরশেদ তন্নি, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ হাসান, আশিকুর রহমান ও মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মাশফিক আল মামুন, জীবন সিদ্দীক ও সূচনা করিম সূচী, সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান ভূঁইয়া ও ফাতেমা আক্তার অঁাখি, দপ্তর সম্পাদক মিরাজ হক, উপ-দপ্তর সম্পাদক আলতাফ নিলয়, প্রচার সম্পাদক জাহিদ ইমাম শুভ, উপ-প্রচার সম্পাদক গাজী ফেরদৌস, অর্থ সম্পাদক মোরসালিন খাঁন, সহ-অর্থ সম্পাদক ফারহান মাহি, ক্রীড়া সম্পাদক মাজারুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদ হাসান শরীফ, ছাত্র বৃত্তি সম্পাদক মেহেদী হাসান শহিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নেওয়াজ শরীফ, ছাত্রী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান তুলি, সমাজ সেবা সম্পাদক মাহমুদুল হাসান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাইফুর রহমান, সংষ্কৃতি বিষয়ক সম্পাদক তাহসিন সজীব, ধর্ম বিষয়ক সম্পাদক এ কে অভি এবং সহ-সম্পাদক পদে রয়েছেন রোমান আহমেদ বঁাধন, মাসুম বিল্লাহ রণি, সাজিদ সাফওয়ান, তন্নি বিনতে মোরশেদ ও রায়হান মুন্সি।

উল্লেখ্য, কুমিল্লা থেকে আসা শিক্ষার্থীদের নিয়ে ২০১১ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘কুমিল্লা জেলা সমিতি’ প্রতিষ্ঠিত হয়। বর্তমানে এ বিশ্ববিদ্যালয়ে কুমিল্লার প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী অধ্যয়নরত রয়েছে।

সময় জার্নাল/িইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল