বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে বাস খাদে পড়ে নিহত ২

শুক্রবার, ফেব্রুয়ারী ১১, ২০২২
দিনাজপুরে বাস খাদে পড়ে নিহত ২

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ঢাকা থেকে আসা হানিফ পরিবহণের একটি বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। আজ শনিবার ভোরে চিরিরবন্দরের মোহনপুর ব্রিজের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনায় নিহতেরা হলেন—হালিমা খাতুন (৫৫) এবং বাসের সুপারভাইজার মো. আব্দুল জলিল (৫০)। আহতদের মধ্যে সাত জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোরে ঢাকা থেকে দিনাজপুরমুখী হানিফ পরিবহণের একটি বাস মোহনপুর ব্রিজের পূর্ব পাশের গার্ডার ভেঙে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় বাসের ভেতর থেকে নারীসহ দুজনের মরদেহ উদ্ধার করে।

এ ছাড়া ১২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে। তাদের মধ্যে সাত জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বজলুর রশিদ জানান, ধারণা করা হচ্ছে চালকের ঘুমভাবের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল