বুধবার, ০৬ জুলাই ২০২২

রোনালদো গড়লেন ইতিহাস, জয় পেল ম্যানইউ

রোববার, মার্চ ১৩, ২০২২
রোনালদো গড়লেন ইতিহাস, জয় পেল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক :

ক্রিশ্চিয়ানো রোনালদোর ইতিহাস গড়া হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এ জয়ে টপ ফোরে জায়গা করে নিয়েছে রেড ডেভিলসরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ টটেনহাম হটসপার। চোট কাটিয়ে রেড ডেভিলস একাদশে ক্রিশ্চিয়ানো রোনালদো। 

লম্বা সময় পর মাঠে নেমেই স্বরুপে প্রত্যাবর্তন এই পর্তুগিজ সুপারস্টারের। ম্যাচের মাত্র ১২ মিনিটেই স্কোর শিটে নাম তোলেন রোনালদো। ২৫ গজ দুর থেকে তার জোড়ালো শট এগিয়ে নেয় স্বাগতিকদের। 

৩৫ মিনিটে সমতা ফেরায় অতিথীরা। তবে, মাত্র তিন মিনিটের মাথায় আবারো সিআর সেভেনের আঘাত। স্যানচোর বাড়ানো বল জালে জড়াতে ভুল করেননি ক্রিশ্চিয়ানো। আর এই গোলের মধ্য দিয়ে সব তর্ক বিতর্ক পেছনে ফেলেন তিনি। ক্লাব ও আন্তর্জাতিক সব মিলিয়ে সবচেয়ে বেশি ৮০৬ গোলের মালিক এখন রোনালদো। 

দ্বিতীয়ার্ধে চাপ অব্যাহত রাখে টটেনহাম। ফরস্বরুপ, হ্যারি ম্যাগুইয়ারের আত্মঘাতী গোলে আবার সমতায় ফেরে টটেনহ্যাম।

৮১ মিনিটে আবারো রোনালদো ম্যাজিক। ২০০৮ সালের পর আবারো ম্যানইউয়ের জার্সি গায়ে হ্যটট্রিক পুরন করেন ৩৭ বছর বয়সী এই মেগাস্টার, যা তার ক্যারিয়ারের ৫৯তম। ফলে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা। পাশাপাশি, প্রিমিয়ার লিগে প্রথম দল হিসেবে ৪০০ জয়ের মাইলফলক স্পর্শ করে ম্যানইউ। 

এদিকে, ইতালিয়ান সিরি আ লিগে সাম্পদোরিয়াকে ৩-১ গোলে হারিয়ে টপ ফোরের অবস্থান মজবুত করেছে য়্যুভেন্তাস। দলের জয়ে জোড়া গোল করেছেন আলভারো মেরাতা।

সিরি আতে জয়ের ধারা অব্যাহত রেখেছে এসি মিলান। পিয়েরে কালুলুর আঘাতে এম্পোলিকে ১-০ গোলে হারিয়েছে রোজেনারিরা। আর এ জয়ে টেবিলের শীর্ষেই থাকলো পিওলির শিষ্যরা।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল