বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ফরিদপুরে পদ্মার চরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২
ফরিদপুরে পদ্মার চরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুরের সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের পদ্মার চর মাধ্যমিক বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

স্কুলের সভাপতি মো চুন্নু মিয়ার সভাপতিত্বে বৃহস্পতিবার  সকাল ১১ টায় কেক কেটে স্কুল প্রাঙ্গনে  দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্থ চ্যানেল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আঃলীগের সভাপতি মো আনসার উদ্দিন মোল্লা , ৫ নং ওয়ার্ডের সভাপতি মো মেহেদী হাসান,  ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইয়াকুব মোল্লা , পদ্মার চর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উকিল উদ্দিন সরদার , শিক্ষার্থী , অভিবাবক ও স্থানীয় এলাকার গন্য মান্য ব্যক্তিরা ।  

অনুষ্ঠানের ২য় পর্যায়ে দুপুরের খাবারের পরে স্কুল শিক্ষার্থী ও এলাকাবাসীর যৌথ আয়োজনে স্কুলে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল