বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী পরিবার

ভুরুঙ্গামারীতে থানার অভিযোগ তুলে নিতে বাদীকে হুমকি

শুক্রবার, মার্চ ১৮, ২০২২
ভুরুঙ্গামারীতে থানার অভিযোগ তুলে নিতে বাদীকে হুমকি

মোঃ রেজাউল করিম রেজা ,কুড়িগ্রাম :  

কুড়িগ্রামের বীর ধাউরারকুটিতে পুর্ব শত্রুতার জেরে আকতারুজ্জামান বাবুর নেতৃত্বে পল্লী চিকিৎসক রোকনুজ্জামান মিলনের উপর হামলা ও থানার অভিযোগ তুলে নিতে হুমকিসহ নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী পরিবার।

লিখিত অভিযোগ ও স্থানীয়-ভুক্তভোগী সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় ইউপির বীর ধাউরারকুটি গ্রামে গত ১৩মার্চ ভুক্তভোগী পল্লী চিকিৎসক রোকনুজ্জামান মিলন তার পৈতৃক জমিতে বসতবাড়ীর ঘরের চালে প্রতিবেশী ফজলুল হকের গাছের ডাল ভেঙে পড়ে। ঘরের উপর থেকে ভেঙে পড়া গাছের ডাল মিলন সরিয়ে ফেলতে গেলে উভয়ে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে সাবেক মেম্বার আকতারুজ্জামান বাবুর নেতৃত্বে ফজলুল হক, সেলিম মিয়া, শিউলি বেগম, আয়শা খাতুন ও এরশাদুল হক, এমদাদুল হক অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মিলনের বাড়িতে লুটতরাজ ও আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় মিলনের স্ত্রী, ১৩মাসের সন্তান, মা, ভাই-বোনকে বেদম মারপিট করাসহ বাবু মেম্বারের হাতে থাকা দায়ের কোপে পল্লী চিকিৎসক মিলনের ডান হাত ও মাথা ক্ষত-বিক্ষত হয়।

বাবু বাহিনীর ভীতিকর পরিস্থিতিতে ৯৯৯ কল করার পর ভূরুঙ্গামারী থানার এএসআই কামরুল হাসান ঘটনাস্থলে এসে পৌছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। মিলনকে দ্রুত চিকিৎসার জন্য ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার দুদিনের মধ্যে অবস্থার অবনতি হলে কুডিগ্রাম সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, আন্ধারীঝাড় ইউপির ৭নং ওয়ার্ডের মেম্বার পদে বাবু ভোটে পরাজিত হওয়ার পর থেকে তার দলবল বিজয়ী মেম্বার আরিফ হোসেনের সমর্থক-কর্মীদের মারপিট করাসহ নানাভাবে নির্যাতন করে আসছে। বাবু মেম্বার গংরা ভুক্তভোগী পল্লী চিকিৎসক মিলনকে থানা থেকে অভিযোগ তুলে নিতে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। ভুক্তভোগী পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ভুক্তভোগী পল্লী চিকিৎসক রোকনুজ্জামান মিলন বলেন, আমার ঘরে প্রতিবেশী ফজলুল হকের গাছের ডাল ভেঙে পড়ে আমি ডাল সরিয়ে দিতে যাওয়া কেন্দ্র করে ফজলুল হকের পক্ষ নিয়ে আকতারুজ্জামান বাবু মেম্বারের নেতৃত্বে বাড়িতে লুটতরাজ ও আসবাবপত্র ভাঙ্গচুর করাসহ বাবু মেম্বারের দায়ের কোপে আমার ডান হাত ও মাথা ক্ষত-বিক্ষত হয়। সংশ্নিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

উক্ত বিষয়ে আকতারুজ্জামান বাবুর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায় নি।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল