শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

নাটোরে ৯১ হাজার পরিবার পাবে টিসিবির পণ্য

শুক্রবার, মার্চ ১৮, ২০২২
নাটোরে ৯১ হাজার পরিবার পাবে টিসিবির পণ্য

ইসাহাক আলী, নাটোর : 

নাটোর জেলার ৫২টি ইউনিয়ন এবং আটটি পৌরসভার মোট ৯১ হাজার ২০০ পরিবার ভর্তুকি মূল্যে পাবেন টিসিবির পণ্য সামগ্রী। আগামীকাল রবিবার থেকে শুরু হবে বিক্রি কার্যক্রম। 

শনিবার সকালে নাটোরের জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান জেলা প্রশাসক শামীম আহমেদ। 

তিনি জানান, করোনাকালীন সময়ের উপকারভোগী ৩৫ হাজার ২৪ জন এর সাথে ৫৬ হাজার ১৭৬ জন নতুন উপকারভোগী যোগ হয়েছে। এদের কাছে ইতোমধ্যেই টিসিবির ফ্যামিলি কার্ড বিতরণ করা হয়েছে। এই কার্যক্রমে প্রত্যেক পরিবার রোজার আগে ও পরে দু’দফায় ৫৫ টাকা কেজি দরে দুই কেজি করে চিনি, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি করে মসুরের ডাল, ১১০ টাকা লিটার দরে দুই লিটার করে সয়াবিন তেল পাবেন এবং রোজার মধ্যে ৫০ টাকা কেজি দরে দুই কেজি করে ছোলাও পাবেন তারা। 

জেলার ইউনিয়ন এবং পৌরসভা এলাকার ৬০টি কেন্দ্রে একযোগে এই বিক্রয় কার্যক্রম চলবে। জেলায় ২৯জন টিসিবি’র ডিলারের মাধ্যমে ইতোমধ্যে ৩৬৪.৮ টন করে চিনি, মসুরের ডাল ও সয়াবিন তেল এবং ১৮২.৪ টন ছোলার প্যাকিং কার্যক্রম । এছাড়া বিতরণ সুষ্ঠুভাবে পরিচালনা করতে প্রত্যেক উপজেলায় জনপ্রতিনিধিবৃন্দের সাথে উপজেলা প্রশাসনের ট্যাগ টিম কাজ করছে।

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সরকারের প্রদত্ত এই সুফল উপকারভোগী পরিবারে পৌঁছে দিতে প্রশাসন বদ্ধপরিকর। প্রেস ব্রিফিংয়ে নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ার উপস্থিত ছিলেন।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল