শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রাবিতে পিডিএফ’র সভাপতি জামাল, সম্পাদক শাকিল

রোববার, মার্চ ২০, ২০২২
রাবিতে পিডিএফ’র সভাপতি জামাল, সম্পাদক শাকিল

নোমান ইমতিয়াজ:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (পিডিএফ) ২০২২-২৩ বছরের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে এগ্রোনোমী এন্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী জামাল উদ্দীন কে সভাপতি এবং একই বর্ষের ইন্সটিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশনের (আইবিএ) শিক্ষার্থী শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

রবিবার সকাল ১০টায় পিডিএফ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মিজানুর রহমান কিরন এবং টিম লিড, ইউথনেট নাজমুস সাকিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

২২ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মনোরোমা গুপ্তা শ্রাবনী ও লিটন কুমার দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক নোমান ইমতিয়াজ ও আলপোনা খাতুন, কোষাধ্যক্ষ নুরুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান সোহাগ, দপ্তর সম্পাদক আব্দুর রহিম সৌরভ, প্রচার সম্পাদক সাদিয়া শফিক, ছাত্রকল্যান সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, পলিসি অ্যাডভোকেসি সম্পাদক এস এম নাহিদ হাসান, গবেষনা ও উন্নয়ন সম্পাদক খাইরুন নাহার সুপ্ত, প্রোগ্রাম ব্যবস্থাপনা সম্পাদক শাকিল আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান বাবু, ক্রিড়া সম্পাদক সুমন চন্দ্র, সাংস্কৃতিক সম্পাদক যায়িদ হাসান জোহা,  সেচ্ছাসেবী ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক জাফরিন জাহান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তাজ ইসলাম, করপোরেট নেটওয়ার্কিং বিষয়ক সম্পাদক এশা, বার্তা সম্পাদক মনির হোসেন মাহিন, এবং লজিস্টিকস সম্পাদক আব্দুল জাব্বার।

উল্লেখ্য, পিডিএফ প্রতিবন্ধী শিক্ষার্থী বান্ধব ক্যাম্পাস গড়ার লক্ষ্যে ২০০৮ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রতিষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় ২০১০ সালে বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে পিডিএফ। একই লক্ষ্যে ঢাবি, জাবি এবং জবিতেও কাজ করে যাচ্ছে সংগঠনটি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল