মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

বাগেরহাটে আসামির হামলায় পুলিশের এসআই আহত

রোববার, মার্চ ২০, ২০২২
বাগেরহাটে আসামির হামলায় পুলিশের এসআই আহত

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: 

বাগেরহাটের কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামকে (৫৫) কুপিয়ে গুরুতর আহত করেছে হত্যাসহ একাধিক মামলার জুয়েল নামে এক সন্ত্রাসীরা। রবিবার রাতে কচুয়া উপজেলার সম্মানকাঠি নামক স্থানে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় আহত এসআই রবিউল ইসলামকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মাদক এবং পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চলাকালে হত্যা মামলার আসামি জুয়েলসহ সন্ত্রাসীরা এসআই রবিউল ইসলামকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। আমরা ঘটনা জানতে পেরে দ্রুত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে নিয়ে আসি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ উল ইসলাম আকাশ বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আহত এসআই রবিউল ইসলামের ডান হাত ও বাম পায়ে গুরুত্বর জখম হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।##

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল