বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মেলান্দহে একসাথে বিষপান করল প্রেমিক-প্রেমিকা

সোমবার, মার্চ ২১, ২০২২
মেলান্দহে একসাথে বিষপান করল প্রেমিক-প্রেমিকা

মো: ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি: জামালপুরের মেলান্দহে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় বিষ পানে প্রেমিক যুগলের আত্নহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে।

গত (শনিবার) বিকেল ৩ দিকে উপজেলার জালালপুর রেললাইনে বসে প্রেমিক জাহিদুল ( ২২) প্রেমিকা (১৪) দুই জনে বিষ পান করার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য মেলান্দহ উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করেন।

প্রেমিক জাহিদুল উপজেলার সাধুপুর এলাকার মৃত আবেদ আলীর ছেলে। 

জানা যায়, দীর্ঘ ২ বছর ধরে মেয়েটির জাহিদুলের প্রেমের সম্পর্ক। তাদের প্রেমের বিষয়টি দুই পরিবারের লোকজন জানতো, ছেলেটি প্রায় সময়ই মেয়ের বাড়িতে এসে সময় কাটাতো।  মেয়ের পরিবারের লোকজন ছেলেকে বিয়ে করতে বললে ছেলের পরিবার এতে অসম্মতি জানায় পরবর্তীতে ছেলে জাহিদুল কে নিয়ে ছেলের পরিবার একটি পারিবারিক বৈঠক করেন এতে ছেলেকে কান ধরে উঠবাস করিয়ে শাসন করেন। এতে পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে জাহিদুল তাঁর প্রেমিকা-কে ডেকে নিয়ে রেললাইনে বসে দুইজনে বিষ পান করেন। 

পরে স্থানীয়রা উদ্ধার করে দুই জনকে চিকিৎসার জন্য মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করেন।  

মেয়ের মা বলেন, '' আমি বাড়িতে ছিলাম না এই সুযোগে জাহিদুল আমার মেয়েকে ডেকে নিয়ে যায়। আমার মেয়ে সেদিন রোজা ছিলো তাকে জোর করে আগে বিষ খাইয়ে পরে জাহিদুল ও বিষ খায়।  পরে লোকজন হাসাপাতালে ভর্তি করলে জানতে 
পারি আমারা। পরে সেই হাসাপাতাল থেকে জামালপুর হাসপাতালে পাঠায়। আমার মেয়ের সাথে অনেক দিন ধরে জাহিদুলের সম্পর্ক ছিলো মাঝেমধ্যেই জাহিদুল আমার মেয়ের সাথে দেখা করতে আমাদের বাড়িতে আসতো। আমার দাবি ছেলেটি যেন মেয়েটিকে বিয়ে করে। বিয়ে যদি না করে, পরবর্তীতে আবার যদি কোন ঘটনা ঘটায়। তা নিয়ে চিন্তায় রয়েছি।

বাড়িতে সাংবাদিকদের উপস্তিতি দেখে লুকান জাহিদুলের পরিবারের লোকজন।'

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, তাদের অনেক আগে থেকেই প্রেম, ভালোবাসা ছিল, মেয়েটির সঙ্গে প্রায় সময়ই দেখা করতো জাহিদুল। মেয়েটির সঙ্গে জাহিদুল দেখা-সাক্ষাৎ না করে তাঁর জন্য তাকে পারিবারিক শাসন করা হয়। তাঁর পরেই আত্মহত্যার চেষ্টা করে বলে মনে হয়।'

ওই এলাকার সংরক্ষিত আসনের ইউপি সদস্য মর্জিনা বেগম বলেন, দুই জনে জালালপুর এলাকায় রেললাইনে বসে বিষ খায়, পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আগে শুনেছিলাম ছেলেটার বাড়ির পাশে বিয়ের কথা চলছিল।‌ 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম বলেন, এঘটনা আমার জানা নেই, কেউ অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল