শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নাটোরে সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়ি থেকে মরদেহ উদ্ধার

সোমবার, মার্চ ২১, ২০২২
নাটোরে সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়ি থেকে মরদেহ উদ্ধার

ইসাহাক আলী, নাটোর:

নাটোরের বড়াইগ্রামে সচিবালয়ের স্টিকারযুক্ত একটি জিপ গাড়ির ব্যাক সিটের পেছনে থেকে হাত- পা বাঁধা হযরত আলী নামের এক জুট গোডাউনের কর্মচারীর মরদেহ উদ্ধার ও গাড়ির চালককে আটক করেছে পুলিশ। 

আজ মঙ্গলবার সকালে উপজেলার বনপাড়া বাইপাস চত্বর এলাকায় অভিযান চালিয়ে মরদেহসহ গাড়িটি আটক করা হয়। নিহত হযরত আলী রংপুর জেলার বাসিন্দা এবং ঢাকার আশুলিয়া মিজানুর রহমানের জুট গোডাউনের কর্মচারী বলে জানা গেছে। এ সময় আটক করা হয়েছে গাড়িটির চালককেও। চালক মিজানুর রহমানই ওই জুট গোডাউনের মালিক।  সে মাগুরা জেলার শ্রীপুর থানার আমতলি গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে। 

 পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া বাইপাস এলাকায় বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জাহিদের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় ঢাকা মেট্রো ঘ-১৪-০৫৮৭ সচিবালয়ের স্টিকারযুক্ত গাড়িটি সন্দেহজনক মনে হলে তল্লাশী চালিয়ে ওই গাড়ির  ব্যাক সিটের পেছন থেকে হাত,পা বাধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। এ সময় আটক করা হয় গাড়ির চালক মিজানকে। আটক মিজান জানান, নিহত হযরত তার গোডাউনের কর্মচারী। তার সাথে বাক বিতন্ডা হলে হযরত মরদেহটি ফেলে দেয়ার জন্য নিজের গাড়িতে করে পাবনার ঈশ্বরদী পর্যন্ত নিয়ে যায়। সুবিধাজনক জায়গা না পেয়ে ঘুরছিল। এর মধ্যে তার বাসা থেকে খবর আসে বিষয়টি জানাজানি হয়ে পরে বনপাড়া হয়ে বাসার ফেরার পথে পুলিশের হাতে আটক হয়। 

পুলিশ জানায়, এর মূল ঘটনা উদঘাটনে আটক চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল