বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

হেফাজতে ইসলামের নতুন ২ নায়েবে আমিরের নাম ঘোষণা

বুধবার, মার্চ ২৩, ২০২২
হেফাজতে ইসলামের নতুন ২ নায়েবে আমিরের নাম ঘোষণা

সময় জার্নাল ডেস্ক :

মাওলানা ফোরকানুল্লাহ ও মাওলানা মোবারকুল্লাহকে নতুন করে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমিরা করা হয়েছে। এছাড়া, সারা দেশে জেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠনের পাশাপাশি কারাবন্দী আলেম-ওলামাদের আইনি সহায়তা দেওয়ার জন্য পাঁচ সদস্যের সাব কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন-হেফাজতের নায়েবে আমির অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, আল্লামা ইয়াহইয়া, মহাসচিব আল্লামা সাজিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরিস ও প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী।

বুধবার (২৩ মার্চ) চট্টগ্রামের জামিয়া ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসায় অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় হেফাজত নেতৃবৃন্দ বলেন, পঞ্চগড়ে কাদিয়ানি সম্প্রদায় বিশ্বের তাবত মুসলমানদের ধোঁকা দিয়ে গোপনে তাদের সম্মেলন করেছে। কোনো বাঁধা বিপত্তি ছাড়াই এই সম্মেলন করতে পারায় তাদের আস্ফালন বেড়ে গেছে। তারা এখন পঞ্চগড় ও নেত্রকোনায় সাধারণ মুসলমানদের জান-মালের ওপর হামলা করার মতো দুঃসাহস দেখাচ্ছে। তাই অনতিবিলম্বে কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা করে তাদের সব অপতৎপরতা বন্ধ করতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধিতে জনগণের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারকে অসাধু ব্যবসায়ীদের ব্যাপারে যথাযথা ব্যবস্থা গ্রহণ করে বাজার মূল্যের লাগাম টেনে ধরতে হবে।

সভায় সভাপতিত্ব করেন হেফাজতের আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী। এ সভায় আরো উপস্থিত ছিলেন- সংগঠনের নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী (পীর সাহেব দেওনা), আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া, মহাসচিব আল্লামা সাজিদুর রহমান, আল্লামা তাজুল ইসলাম, আল্লামা আব্দুল আওয়াল, মাওলানা ফুরকানুল্লাহ খলীল, মাওলানা মীর ইদ্রিস, মুফতী মুহাম্মদ আলী, মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা মুবারকুল্লাহ, মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানী প্রমূখ।

সভা শেষে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমাদ শফী, আল্লামা জুনায়েদ বাবুনগরী, আল্লামা নূর হুসাইন কাসেমী এবং আল্লামা নুরুল ইসলাম জিহাদিসহ সব কারাবন্দি আলেম উলামা, দেশ-জাতি ও সারা বিশ্বের মুসলিম উম্মাহর জন্য দোয়া করেন হেফাজতের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল