শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সড়কে প্রাণ গেল ৪ জনের

বৃহস্পতিবার, মার্চ ২৪, ২০২২
সড়কে প্রাণ গেল ৪ জনের

নিজস্ব প্রতিবেদক :

নরসিংদীর রায়পুরায় সিএনজিচালিত অটোরিকশায় পিকআপ ভ্যানের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) সকালে সাড়ে ৭টার দিকে রায়পুরা উপজেলার আঞ্চলিক সড়কের হাসনাবাদের করিমগঞ্জে এলপিজি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রায়পুর থানার আজিজুর রহমান জানান, নরসিংদী থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে রায়পুর থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। এসময় সিএনজির ভিতরে থাকা ৫ যাত্রীর মধ্যে ৪ জন পুরুষ ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত হয়েছে এক নারী।

নিহতরা হলেন রায়পুরা আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইনউদ্দীন (৩৫) ছিদ্দিক মিয়ার ছেলে শাকিল মিয়া (১৮) ও রাযপুরার বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২) ও দক্ষিণ মির্জানগর এলাকার জালাল উদ্দিনের ছেলে মনির হোসেন (৩৬)। আহত নারীকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে আমীরগঞ্জ ফাঁড়ি পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দু'টি জব্দ ও মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল