মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২

দেশের ৪১টি শাখাকে পেছনে ফেলে সেরা রাবির সিওয়াইবি শাখা

শুক্রবার, মার্চ ২৫, ২০২২
দেশের ৪১টি শাখাকে পেছনে ফেলে সেরা রাবির সিওয়াইবি শাখা

নোমান ইমতিয়াজ, রাবি প্রতিনিধি :

সময়োপযোগী এবং ধারাবাহিক কার্যক্রমের ওপর ভিত্তি করে সারাদেশের প্রায় ৪১টি শাখাকে পেছনে ফেলে কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) রাবি সেরা শাখা হিসেবে নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) কর্তৃক আয়োজিত ‘ভোক্তা অধিকার সম্মেলন- ২০২২’-এ ঘোষণা করা হয়।

এছাড়াও সম্মেলনে ভোক্তা অধিকার সুরক্ষায় প্রতিবেদন প্রকাশ করার জন্য মুদ্রিত সংবাদপত্র, অনলাইন পোর্টাল ও টেলিভিশনের ১০ জন সাংবাদিক ও ভোক্তা স্বার্থে অসামান্য অবদানের জন্য চার বিশিষ্ট নাগরিককে সম্মাননা দেওয়া হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ.এইচ.এম. সফিকুজ্জামান। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মাহবুব কবীর মিলন প্রমুখ। এছাড়াও সম্মেলনে ৪৬টি জেলা ও ২০টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সিসিএস ও এর অঙ্গ সংগঠন ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এবং ‘সিসিএস স্বেচ্ছাসেবী’র প্রায় ৩০০ সংগঠক অংশগ্রহণ করেন।
 
সেরা শাখা নির্বাচিত হওয়ায় সিওয়াইবি রাবি শাখার সভাপতি জেড এম তৌহিদুন নুর প্রিতম বলেন, বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের তাদের ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করতে এবং খাদ্যে ভেজাল প্রতিরোধে ২০১৮ সাল থেকে ক্যাম্পাসে কাজ শুরু করি। কাজ শুরুর পর থেকেই সাধারন শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছি। আমরা করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের উপহার হিসেবে পারিবারিক আর্থিক সহায়তা এবং পাশাপাশি মানসিক সহায়তাও প্রদান করেছি। করোনা পরবর্তীকালে শিক্ষার্থীদের হতাশা এবং ঝিমিয়ে পড়া পরিস্থিতি থেকে তুলে এনে নতুন উদ্যমে কাজ করা ছিল চ্যালেঞ্জ। আশা করছি দেশসেরা এই পুরস্কার আমাদের আরো অনুপ্রাণিত করবে এবং পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের গৌরবকে আরো ত্বরান্বিত করবে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল