শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

স্বাধীনতার আদর্শে বাংলাদেশকে গড়ে তোলার প্রত্যয় প্রধানমন্ত্রীর

রোববার, মার্চ ২৭, ২০২২
স্বাধীনতার আদর্শে বাংলাদেশকে গড়ে তোলার প্রত্যয় প্রধানমন্ত্রীর

সময় জার্নাল ডেস্ক :

স্বাধীনতার আদর্শে বাংলাদেশকে গড়ে তুলবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৭ মার্চ) নিজ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশকে আবারও স্বাধীনতার চেতনায় ফিরিয়ে আনাই তার সরকারের লক্ষ্য। স্বাধীনতার আদর্শে বাংলাদেশকে গড়ে তোলা হবে। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়ে উঠবে।

বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং অপ্রতিরোধ্য গতিতে বাংলাদেশ এগিয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন সরকারপ্রধান।

তিনি আরও বলেন, বাংলাদেশের কোনো মানুষ ঠিকানাবিহীন-গৃহহীন ও ভূমিহীন থাকবে না, সেদিন বেশি দূরে নয়। তাদের বেঁচে থাকার সুযোগ করে দিতে আমরা চেষ্টা করে যাচ্ছি।

সরকার ক্ষমতায় থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করতে পারায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শেখ হাসিনা।

এর আগে স্বাধীনতার রজতজয়ন্তীও উদযাপন করার সুযোগ পেয়েছিলেন উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা ভোট দিয়ে নির্বাচিত করায় এই সৌভাগ্য হয়েছে-জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করতে পেরেছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সে সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক কামাল আবদুল নাসের চৌধুরী।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল