শনিবার, ২০ এপ্রিল ২০২৪

হরতাল সফল করায় দেশের জনগনকে ডা. জাফরুল্লাহর অভিনন্দন

সোমবার, মার্চ ২৮, ২০২২
হরতাল সফল করায় দেশের জনগনকে ডা. জাফরুল্লাহর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: হরতাল সফল করায় ভাসানী অনুসারীর নেতাকর্মী ও বামজোটসহ দেশের জনগনকে
ডা. জাফরুল্লাহ চৌধুরীর অভিনন্দন।

আজ ২৮ মার্চ সোমবার ভাসানী অনুসারী পরিষদ ও সমমনা সংগঠনের ডাকে সকাল ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত সারাদেশে হরতাল আধাবেলাপালিত হয়।

ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এবং ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু  বিবৃতিতে ‘গরিব দুই কোটি পরিবারকে স্বল্পমূল্যে রেশন দেওয়ার দাবীতে এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি,গিয়াস, বিদ্যুত, পানির দাম নতুন করে বৃদ্ধির প্রতিবাদে সারা দেশে হরতাল সফল করায় ভাসানী অনুসারী পরিষদের নেতাকর্মী ও বামজোটসহ দেশের জনগনকে অভিনন্দন জানায়’।

নেতৃদ্বয় আরো বলেন, “দেশের জনগন শেখ হাসিনার অগণতান্ত্রিক নিশিরাতের ভোট ডাকাত সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। যত দ্রুত সরকার পদত্যাগ করবেন ততবেশী দেশের জন্য মঙ্গল হবে। দেশে গণতন্ত্রে বিশ্বাসী সকল রাজনৈতিক দলকে
নির্দলীয় নিরোপেক্ষ  বা সর্বদলীয় জাতীয় সরকার গঠনে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান”।


হরতালে  বাম জোটের  গ্রেপ্তারকৃত ২৪ জন নেতৃবৃন্দের নি:শর্থ মুক্তি দাবী ও বিভিন্ন স্থানে হামলায় প্রায় অর্ধশতাধিক আহত হওয়ায় সুচিকিৎসার  জন্য সরকারের নিকট জোর দাবী করে বিবৃতি দেন, ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এবং ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু।

হরতাল চলাকালে গাইবান্ধা, ঠাকুরগাঁও, খুলনা ও ঢাকায় ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকায় পল্টন মোড়, মোহাম্মদপুর, মিরপুর এবং নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে হামলায় প্রায় অর্ধশতাধিক আহত হয়েছে।

গাইবান্ধা, ঠাকুরগাঁও, খুলনা ও ঢাকায় ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকায় পল্টন মোড়, মোহাম্মদপুর, মিরপুর এবং নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে হামলায় প্রায় অর্ধশতাধিক আহত হয়েছে।

আজ ২৮ মার্চ সোমবার সকাল ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত সারাদেশে হরতাল আধাবেলা পালিত হয়। ভাসানী অুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলুর নেতৃত্বে সকাল তেকে বেলা ১২ টা পর্যন্ত পুরানো পল্টনে ও বিজয় নগরে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। এসময় ভাসানী অনুসারী পরিষদের প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ
ইসমাইল,অটোরিক্সা শ্রমিক নেতা মোজাম্মেল হক মাস্টার, কেন্দ্রীয় নেতা বাবুল বিশ্বাস,হাবিবুর রহমান রিজু,জাহিদ এ রেজা, নারী নেত্রী আফসানা মিমি প্রমূখ।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল