বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রাজেন্দ্র কলেজে গণিতের দুই শিক্ষার্থীকে স্বর্ণ পদক প্রদান

মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২
রাজেন্দ্র কলেজে গণিতের দুই শিক্ষার্থীকে স্বর্ণ পদক প্রদান

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরে সরকারী রাজেন্দ্র কলেজে ২জন শিক্ষার্থী গনিতে সাফল্য অর্জন করায় স্বর্ণ পদক প্রদান করা হয়েছে।

 মঙ্গলবার দুপুরে সরকারী রাজেন্দ্র কলেজ (শহর শাখা) এক বর্ণিল অনুষ্ঠানে ফরিদপুরে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে গণিতে শ্রেষ্ঠ ফল অর্জনকারী ২-জন শিক্ষার্থীকে এ.এফ. মুজিবুর রহমান ফাউন্ডেশন স্বর্ণপদক ও নগদ অর্থ  পুরস্কার প্রদান করা হয়। কৃতি শিক্ষার্থীদের মধ্যে, পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

দাতব্য প্রতিষ্ঠান এ.এফ. মুজিবুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ২০১৪ সাল থেকে এ পুরস্কার দেয়া হয়ে আসছে। ২০১৮ সালের স্নাতকোত্তর পরীক্ষায় গণিতে এই কলেজ থেকে শ্রেষ্ঠ ফল লাভের জন্য এ বছর এক ভরি ওজনের স্বর্ণপদক ও নগদ ১৫,০০০ টাকার চেক প্রদান করা হয়। ২০১৯ সালে অনুষ্ঠিত স্নাতক পর্যায়ের পরীক্ষায় শ্রেষ্ঠ অর্জনকারী হিসাবে সমপরিমান স্বর্ণের পদক ও নগদ ১০,০০০ টাকা পুরস্কার লাভ করেন তানজিনা আক্তার। 

অনুষ্ঠানে গণিত বিভাগের প্রধান অধ্যাপক কাজী বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্য রাখেন অধ্যক্ষ অধ্যাপক অসীম কুমার সাহা, বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন  ফরিদপুর জেলা শাখার মহিলা পরিষ সভাপতি  অধ্যাপক শ্রির্পা রায়,  এ.এফ. মুজিবুর  রহমান ফাউন্ডেশনের প্রতিনিধি লোনা টি. রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ অধ্যাপক এস. এম আব্দুল হালিম এবং শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আযম। কলেজের গণিত বিভাগের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী এবং অন্যান্য অতিথিবর্গ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল