শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে বিএনপির গণঅনশন কর্মসূচী পালিত

বুধবার, মার্চ ৩০, ২০২২
ময়মনসিংহে বিএনপির গণঅনশন কর্মসূচী পালিত

মো: মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ প্রতিনিধি :

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে দেশব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে গণঅনশন কর্মসূচী পালন করেছে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি। 

নগরীর নতুনবাজার দলীয় কার্যালয়ের পাশে বুধবার সকাল ১১টায় গণঅনশন কর্মসূচী শুরু হয়ে বিকেল তিনটায় শেষ হয়। 

কর্মসূচীতে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম-আহবায়ক ফকরউদ্দিন আহমদ বাচ্চু, মহানগর যুগ্ম-আহবায়ক আবু ওয়াহাব আকন্দসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, নিত্যপণ্যের মূল্য প্রতিদিনই বাড়ছে। কিন্তু দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের কোনো পদক্ষেপ নেই। দ্রব্যমূল্য এখন সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। রমজানের আগেই দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দেশের জনগণকে বিপদের মুখে ফেলে দিয়েছে।

বক্তারা আরো বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে সরকার। তাকে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করে তিলে তিলে হত্যার চেষ্টা করা হচ্ছে। কারো ক্ষমতা চিরস্থায়ী নয়। দ্রুত খালেদা জিয়াকে মুক্তিসহ বিদেশে চিকিৎসা অনুমতির দাবী করে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান নেতৃবৃন্দ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল