মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

নোবিপ্রবিতে র‍্যাগিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি

বুধবার, মার্চ ৩০, ২০২২
নোবিপ্রবিতে র‍্যাগিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নবাগত শিক্ষার্থীদের উপর র‍্যাগিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বুধবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর কতৃক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের আগমন উপলক্ষে  ক্যাম্পাসে সিনিয়র ব্যাচ কতৃক জুনিয়র ব্যাচকে র‍্যাগ দেওয়া নোবিপ্রবির আইন পরিপন্থী। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। র‍্যাগিংয়ের সামান্যতম ঘটনার কথা শোনা গেলে কতৃপক্ষ যথাযথ আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবে।

 এমতাবস্থায় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে র‍্যাগিং থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে এবং নির্দেশ অমান্য করলে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন। 

 র‍্যাগিং সংক্রান্ত যে-কোন তথ্য নিম্নোক্ত ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।০১৭৯০-২২ ৯৬৭৪, ০১৯১৪-২৯-৩১৭৬, ০১৯২০-৬৬-২২৭২, ০১৯১৮-১২-১২৫৭, ০১৭৭৫-১২-৬০৯৭, ০১৭২২-৮২৮৫ ৪৮, ০১৮১৮-৯৪২৮৮৮, ০১৭৫৮৪২২২৭৩, ০১৭০৯৯৫৩৯৩৮, ০১৯৬৫৪৮৪৫০০।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল