মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

তিতুমীরের নাটোর জেলা ছাত্রকল্যাণের সভাপতি মুন্না, সম্পাদক জাহাঙ্গীর

বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২
তিতুমীরের নাটোর জেলা ছাত্রকল্যাণের সভাপতি মুন্না,  সম্পাদক জাহাঙ্গীর

তিতুমীর কলেজ প্রতিনিধি:

তিতুমীরস্থ নাটোরীয়ান সদস্যদের প্রত্যক্ষ অংশগ্রহণ ও উপদেষ্টাদের সহায়তার ভিত্তিতে নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতি, সরকারি তিতুমীর কলেজের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) এ কমিটি ঘোষণা করা হয়।

নব প্রতিষ্ঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব লাভ করেন মশিউর রহমান মুন্না এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব লাভ করেন মোঃ জাহাঙ্গীর আলম সানি।

এছাড়াও সহ সভাপতি হিসেবে আছেন ইমরান আলী আশিক,কামরুল ইসলাম,মোঃ আল-আমিন,নীল আহমেদ,ফেরদৌস রহমান পিন্স, মিরাজুল ইসলাম এবং মনিরুল ইসলাম।

এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন রাশিদুল ইসলাম রাশেদ,সাইফ সোহান, রকিবুল হাসান বিপ্লব, মোঃ সৌরভ খান,মোঃ নাসিম হোসেন এবং রাকিবুল হাসান শান্ত। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব লাভ করেন নাঈম ইসলাম এবং প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব লাভ করেন সালাউদ্দিন আহমেদ এবং কোষাধ্যক্ষ নাহিদ আহমেদ রাকিব। উক্ত কমিটিতে ছাত্রী বিষয়ক সম্পাদিকা সুমাইয়া আক্তার তন্নী এবং উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা নাজিফা তাসনিয়া সায়েদ ।

নবপ্রতিষ্ঠিত এই কমিটির সভাপতি মশিউর রহমান মুন্না বলেন, নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতি না থাকায় তিতুমীরে ভর্তি পরীক্ষা দিতে আসা নাটোরীয়ানরা এখানে অনেক খোঁজাখুজি করেও কোনো সাহায্য পায়নি এবং পরিচিত কোনো বড় ভাই কিংবা কোনো আপুকেও পেতো না যাদের সহযোগীতায় ভর্তি পরীক্ষার আগের রাতের থাকার ব্যবস্থা কিংবা বিভিন্ন দিক নির্দেশনা পাবে। 

সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সানি বলেন, আমি যখন সাত কলেজের পরীক্ষা দিতে আসি তখন এই সমস্যা গুলোর সম্মুখীন হতে হয়েছিল আমাকেও। তাই পরবর্তীতে আর কোন নাটোরীয়ানরা যেন এ সমস্যায় না পড়ে সেজন্য ছাত্রকল্যাণ সমিতি গঠন করা হয়েছে ।আশা করি নবপ্রতিষ্ঠিত এই কমিটি সকল নাটোরীয়ানদের সুখ দুঃখে পাশে থেকে একসাথে এগিয়ে যাবে এবং জেলা থেকে আগত সকল ছাত্র-ছাত্রীরা পরবর্তীতে এর সকল সুযোগ সুবিধা ভোগ করবেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল