শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জামালপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি সহযোগী অধ্যাপক মারুফ, সম্পাদক লনজু

বুধবার, এপ্রিল ৬, ২০২২
জামালপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি সহযোগী অধ্যাপক মারুফ, সম্পাদক লনজু

নোমান ইমতিয়াজ, রাবি প্রতিনিধি:

জামালপুর জেলা কল্যাণ সমিতি রাজশাহী শাখার ২০২২-২৩ বছরের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রাজশাহী বিশ^বিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্যাহ আল-মারুফ এবং সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান লানজুকে মনোনীত করা হয়েছে।

বুধবার রাতে এই জেলা কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত ১ এপ্রিল সমিতির নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে আংশিক কমিটির ঘোষণা দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে রাজশাহী মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের সহকারী অধ্যাপক ড. কে এম আসাদ পলাশ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান, রাবি শিক্ষার্থী ইব্রাহীম হোসেন ও কামরুল হাসান চঞ্চল মনোনীত হয়েছেন। যুগ্ম-সাধারণ সম্পাদক রাবি শিক্ষার্থী লিমা লিজা, আব্দুল্লাহ আল-মারুফ ও মজনু মিয়া। কোষাধ্যক্ষ রাবির ম্যাটেরিয়াল সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ-আল-মামুন, অর্থ সম্পাদক জিপু আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান, আল-আমিন ও শাকিল। প্রচার সম্পাদক শাহীন ইসলাম কবির।

এছাড়াও ছাত্রী বিষয়ক সম্পাদক আফরিনা আনজুম ফারিয়া, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, ক্রীড়া সম্পাদক ফাহমিদ পিয়াস, আইন সম্পাদক ওয়ালিদ তুহিন, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক তানভীর আবির ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন সরণ মনোনীত হয়েছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল