বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ডিইউজে'র আকতার হোসেনকে সতিকসাসের সংবর্ধনা

শনিবার, এপ্রিল ৯, ২০২২
ডিইউজে'র আকতার হোসেনকে সতিকসাসের সংবর্ধনা

তিতুমীর কলেজ প্রতিনিধি: রাজধানীর সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে তিতুমীর কলেজের প্রাক্তন শিক্ষার্থী, আরটিভির বার্তা সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নবনির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) তিতুমীর কলেজের নতুন ভবনে এ সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করে সাংবাদিক সমিতি। যেখানে প্রধান অতিথি হিসেবে ছিলেন তিতুমীর কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন। বক্তব্যে তিনি বলেন, যখন থেকে তিতুমীর কলেজে যোগদান করেছি তার পরপরই খুব কাছ থেকে দেখেছি সাংবাদিক সমিতি কলেজের প্রতিটা কাজে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে। আমি এর আগেও অনেক প্রতিষ্ঠানে চাকরি করেছি তবে এতো সক্রিয় কোনো সংগঠন দেখিনি। সাংবাদিক সংগঠননের সদস্যরা মেধার প্রমাণ রাখবে সবখানে। তাদের প্রচ্ছন্ন লেখনীতে ফুটে ওঠবে কলেজের সুনাম ও ঐতিহ্য।

অনুষ্ঠানে মূল আলোচক ছিলেন আরটিভির বার্তা সম্পাদক আকতার হোসেন। বক্তব্যে তিনি বলেন, পেশাদার সাংবাদিকদের অধিকার আদায়ে ব্রত নিয়ে নেতৃত্বে এসেছি৷ আশা করি সবার সহযোগিতায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে পারব। তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির কার্যক্রম ইতিমধ্যে সবমহলে প্রশংসা কুড়াচ্ছে। তাদের পেশাদারিত্ব আরও তরান্বিত হবে। কলেজে প্রশাসন সেক্ষেত্রে সর্বোচ্চ সহায়তা করবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমেদ, সাংবাদিক সমিতির উপদেষ্টা ও কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এসএম কামাল উদ্দিন হায়দার, সাংবাদিক সমিতির উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক মানিক মুনতাসীর, মাহবুব জুয়েলসহ সিনিয়র সাংবাদিকরা। এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল, কলেজ ও তার বাইরের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা। এতে সভাপতিত্ব করেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক আহমেদ ফেরদাউস খান। 

ইফতার মাহফিলে করোনামুক্তি ও দেশবাসীর জন্য দোয়া প্রার্থণা করেন তিতুমীর কলেজ কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. আলিম।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল