শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বেসিক ব্যাংকের নতুন এমডি এবং সিইও মোঃ আনিসুর রহমান

শুক্রবার, এপ্রিল ২, ২০২১
বেসিক ব্যাংকের নতুন এমডি এবং সিইও মোঃ আনিসুর রহমান

সময় জার্নাল প্রতিবেদক :

রাষ্ট্রমালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেড এর নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং সিইও হিসেবে যোগদান ( বৃহস্পতিবার ১ এপ্রিল ) করেছেন মোঃ আনিসুর রহমান। 

আগামী ০৩ (তিন) বছর তিনি এই দায়িত্ব পালন করবেন। বর্তমান দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে কর্মরত ছিলেন। ১৯৮৮ সালে বিআরসির মাধ্যমে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার পদে যোগদান করেন মোঃ আনিসুর রহমান। 

সুদীর্ঘ চাকুরী জীবনে তিনি শাখা ব্যবস্থাপক, অঞ্চল প্রধান, সার্কেল প্রধান ও বিভাগীয় প্রধান হিসেবে কৃতিত্ব ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি অগ্রণী ইক্যুইটি অ্যান্ড ইনভেস্টমেন্টের সিইও হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি দেশে-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচীতেও অংশগ্রহণ করেন।

মোঃ আনিসুর রহমান ইনস্টিটিউট অফ ব্যাংকার্স বাংলাদেশ - এর একজন ডিপ্লোমেড এসোসিয়েটস (ডিএআইবিবি)। শিক্ষাজীবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন মোঃ আনিসুর রহমান

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল