বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সরকারি প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত চলবে বাংলাদেশ গেমস

শনিবার, এপ্রিল ৩, ২০২১
সরকারি প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত চলবে বাংলাদেশ গেমস

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় ৫ এপ্রিল থেকে সারাদেশ এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করতে যাচ্ছে সরকার। এ কথা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এদিকে, চলতি বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস সরকারি প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত স্বাভাবিক সূচিতেই  চলবে বলে জানানো হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) গেমস স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান বশির আহমেদ মামুন সংবাদমাধ্যমকে জানান, 'সরকারি প্রজ্ঞাপন জারি না হওয়া পর্যন্ত গেমস চলতেই থাকবে। প্রজ্ঞাপন জারি হওয়ার পর স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে গেমস এর ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। যেহেতু ৪ এপ্রিল পর্যন্ত অনেকগুলো ইভেন্টের ফাইনাল তাই ওই সময় পর্যন্ত গেম চলবে।'

তবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপমহাসচিব আসাদুজ্জামান কোহিনুর বলেছেন, পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। অবস্থা অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে। এখন পর্যন্ত সরকারের সিদ্ধান্তের অপেক্ষা করছে বিওএ।

গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের উদ্বোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি উপলক্ষ্যে এবারের গেমসের নাম পাল্টে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস করা হয়েছে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল