বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ঈদে টুরিস্ট পুলিশের ছুটি বাতিল, সতর্ক থাকার নির্দেশ

সোমবার, এপ্রিল ২৫, ২০২২
ঈদে টুরিস্ট পুলিশের ছুটি বাতিল, সতর্ক থাকার নির্দেশ

বাগেরহাট প্রতিনিধি:

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের সকল সদস্যের ছুটি বাতিল করা হয়েছে। সেই সাথে ঈদ উপলক্ষে দর্শনীয় স্থানগুলোতে কর্তব্যরত পুলিশ সদস্যদের সতর্ক থাকতে বলা হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বিকেলে খানজাহান আলীর মাজার পরিদর্শন শেষে ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ এসব তথ্য জানান।

এর আগে, খান জাহান আলী মাজার চত্বরে থাকা ভিক্ষুক ও ছিন্নমূল মানুষের মাঝে খেজুর ও ফল বিতরণ করেন পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। এদিন প্রায় শতাধিক মানুষের মাঝে খেজুর ও ফল বিতরণ করা হয়। এ সময়, ট্যুরিস্ট পুলিশ বাগেরহাট জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোশারফ হোসেন, পুলিশ পরিদর্শক মনির হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, সাধারণত ঈদের ছুটিতে ট্যুরিস্ট স্পটগুলোতে পর্যটকদের উপচে পড়া ভিড় হয়ে থাকে। সেই বিষয়টাকে মাথায় রেখে টুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের সকল সদস্যদের ছুটি বাতিল
করা হয়েছে। ঈদের সময় টুরিস্ট স্পটগুলোতে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সবাইকে অ্যালার্ট থাকতে বলা হয়েছে। এছাড়া ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের ফেসবুক পেইজ ও হট লাইন নাম্বারে দর্শনার্থীরা পর্যটন স্পটে হয়রানি বা কোনো সমস্যায় পড়লে অভিযোগ দিতে পারেন। অভিযোগ পেলে আমাদের কর্মকর্তারা তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহণ করে থাকে।

পুলিশ সুপার আরও বলেন, ঈদ উপলক্ষে বাগেরহাটের পর্যটন স্পটগুলো বিশেষ করে ইউনেস্কো ঘোষিত ঐতিহ্যবাহী ষাট গম্বুজ মসজিদ ও সুন্দরবন ঘিরে আমাদের বিশেষ নজরদারী থাকবে। নিরাপদ ও নির্বিঘ্ন ভ্রমণের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দেন তিনি।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল