রবিবার, ০৩ জুলাই ২০২২

৬ অতিরিক্ত সচিবের দপ্তর পরিবর্তন

সোমবার, এপ্রিল ২৫, ২০২২
৬ অতিরিক্ত সচিবের দপ্তর পরিবর্তন

সময় জার্নাল ডেস্ক :

প্রশাসনে অতিরিক্ত সচিব পদ মর্যাদার ৬ কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক (অতিরিক্ত সচিব) মো. আব্দুল কাইয়ুমকে মৎস ও প্রাণি ম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়াও পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব মো. শাহাবুদ্দিন খানকে জন প্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে, এনআইএলজি পরিচালক (অতিরিক্ত সচিব) (তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন) মো. আবু বকর সিদ্দিককে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমানকে সুরক্ষা সেবা বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আব্দুল ওয়াদুদকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. মল্লিক আনোয়ার হোসেনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল