বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দিনাজপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করলেন পৌর কাউন্সিলর

শুক্রবার, এপ্রিল ২৯, ২০২২
দিনাজপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করলেন পৌর কাউন্সিলর

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১ হাজার ৫০০ গরিব ও দুস্থ পবিারের মাঝে ঈদ  উপহার হিসেবে সেমাই-চিনি ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দিনাজপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের কাউন্সিলর ও দিনাজপুর কোতয়ালী বিএনপি’র সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ।

শুক্রবার (২৯ এপ্রিল-২০২২) সকাল ১১টায় কসবাস্থ নিজ বাসভবনের সামনে ব্যক্তিগত তহবিল থেকে গরিব ও দুস্থ মানুষের হাতে এসব খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন কাউন্সিলর মুরাদ আহম্মেদ। 

এ সময় দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, মুরাদ আহম্মেদ’র বড়ভাই বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহবুব আহম্মেদসহ ওয়ার্ড বিএনপির অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। ঈদ  উপহারের ১ হাজার ৫০০ প্যাকেটের মধ্যে প্রতিটি প্যাকেটে রয়েছে-আধা কেজি সেমাই, আধা কেজি লাচ্ছা সেমাই, এক কেজি চিনি, এক কৌটা দুধ ও দুই কেজি আতপ চাল। 

উল্লেখ্য, প্রতিবারের ন্যায় এবারেও গরিব ও দুস্থ পবিারের মাঝে ঈদ উপহার হিসেবে এসব সেমাই-চিনি ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দিনাজপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের কাউন্সিলর ও দিনাজপুর কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল