শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে যুবদল নেতা পিংকুর উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

শুক্রবার, এপ্রিল ২৯, ২০২২
ফরিদপুরে যুবদল নেতা পিংকুর উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও দুস্থ নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু। আজ শুক্রবার বিকেলে ফরিদপুরের সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামে এর আয়োজন করা হয়।

এসময় যুবদল নেতা পিংকু তার বক্তব্যে ক্ষমতাসীন দলের তীব্র সমালোচনা করে বলেন, সারাবিশ্বের মানুষ আজ খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়ার কথা জেনে গেছে। দেশের মানুষের হাজার হাজার কোটি টাকা লুট করে যারা মানুষকে জিম্মি করে ভোটের অধিকার কেড়ে নিয়েছিলো; তারাই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। রাতের আঁধারে ভোটের বাক্স ভরে রাখা হয়েছে। আর মাত্র কয়েকমাসের মধ্যেই এর জবাব পাওয়া যাবে। জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত হবে।

কৈজুরি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইউনুস খাঁর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, কৈজুরি ইউনিয়নের সাবেক সংরক্ষিত আসনের সদস্য ও মহিলা দল নেত্রী শাহেদা বেগম, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক দেলোয়ার হোসেন দিদার, ইবরাহিম সিটু, বিএনপি নেতা সিরাজ ব্যাপারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আওয়াল খান লালন, ইঞ্জিনিয়ার মো. রিয়াজ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কোতোয়ালি থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও ৩ নং ওয়ার্ড মেম্বার মামুন খাঁ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিএনপি নেতা হান্নান খাঁ।
বক্তব্য শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে দোয়া করা হয়।

পরে কৈজুরি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল