বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আইন মেনে হাজী সেলিম গিয়েছেন, আবার ফিরেছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

বৃহস্পতিবার, মে ৫, ২০২২
আইন মেনে হাজী সেলিম গিয়েছেন, আবার ফিরেছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

সময় জার্নাল ডেস্ক :

ঈদের আগে চিকিৎসার জন্য হঠাৎ দেশ ছেড়ে থাইল্যান্ড যান অর্থ আত্মসাতের মামলায় ১০ বছরের দণ্ডিত আসামি ও আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী সেলিম। আবার চিকিৎসা শেষে ফিরেও এসেছেন ঢাকায়। এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, হাজী সেলিম আইন মেনেই গিয়েছেন আবার আইন মেনেই ফিরে এসেছেন।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, উনি খুব ইমার্জেন্সি চিকিৎসার জন্য ব্যাংককে গিয়েছিলেন আবার ফেরত চলে এসেছেন। তিনি হাইকোর্ট থেকে অনুমোদন নিয়ে গেছেন। তিনি একজন সংসদ সদস্য, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইনকে মাথায় রেখেই তিনি গিয়েছেন। মোট কথা তিনি আইন মেনেই গিয়েছেন আবার আইন মেনেই ফিরে এসেছেন।

এর আগে গত শনিবার (৩০ এপ্রিল) বিকেলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে চিকিৎসার জন্য থাইল্যান্ড যান হাজী সেলিম। চিকিৎসা শেষে আজ দুপুর সোয়া ১২টার দিকে দেশে ফেরেন। হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী মহিউদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

হাজী সেলিমের দেশ ছাড়ার বিষয়টি সোমবার (২ মে) সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন তার ছোট ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিম।

তিনি ওইদিন বলেছিলেন, তার বাবা চিকিৎসার জন্য থাইল্যান্ড গেছেন। দুই-তিনদিনের মধ্যেই দেশে ফিরবেন। এরপর আইনজীবীদের সঙ্গে কথা বলে নিম্ন আদালতে আত্মসমর্পণ করবেন।

ইরফান সেলিম আরও বলেন, একটি টেলিভিশন চ্যানেল তার বাবার বিরুদ্ধে দেশ থেকে পালিয়েছেন বলে অপপ্রচার চালাচ্ছে। এটা সঠিক নয়। 

হাজী সেলিমের বড় ছেলে সোলাইমান সেলিম গত রোববার (১ মে) একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রশ্নের জবাবে জানান, তার বাবা এখন দেশে নেই। এরপর থেকে বিষয়টি জানাজানি হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকে তার বিদেশ সফরের বৈধতা এবং ইমিগ্রেশন পুলিশের কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তোলেন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল