বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সিলেটে পর্যটকদের ওপর হামলা, মূল হোতাসহ আটক ৫

বৃহস্পতিবার, মে ৫, ২০২২
সিলেটে পর্যটকদের ওপর হামলা, মূল হোতাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক :

সিলেটের জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় মূল হোতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ মে) বিকেল ৩টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে জাফলং ট্যুরিস্ট পুলিশ।

আটকদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- উপজেলার পন্নগ্রামের মৃত রাখাল চন্দ্র দাসের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২১) ও একই উপজেলার ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সেলিম আহমেদ (২০)।

জানা গেছে, জেলা পর্যটন উন্নয়ন কমিটি জাফংলয়ে ২৭ জন স্বেচ্ছাসেবক নিয়োগ দিয়েছিল। পর্যটন এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন করার জন্য ১০ টাকা মূল্যের টিকিটের ব্যবস্থা রাখা হয়েছিল। কিন্তু ওই স্বেচ্ছাসেবকরা পর্যটকদের সঙ্গে টিকিট বিক্রি ও ছবি তোলার নামে চাঁদাবাজি করছিলেন। তারা একটি ছবি তুলে পর্যটকদের জিম্মি করে এক হাজার থেকে ১৫শ’ টাকা দাবি করেন। এ নিয়ে আজ তর্ক-বিতর্কের জেরে ওই যুবকরা বাঁশের লাঠি দিয়ে পর্যটকদের ওপর বেপরোয়া হামলা চালায়। এ সময় তরুণীরা তাদের সঙ্গীদের বাঁচাতে এগিয়ে গেলে তাদেরও মারধর ও হেনস্তা করা হয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানিয়েছেন, পর্যটকদের ওপর হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে মূল হোতাসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনার সাথে আরও ৬ থেকে ৭ জন জড়িত, তাদেরও আটকের চেষ্টা চলছে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল