বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ঘোড়াঘাটে বেগুন তুলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শিশুর

শুক্রবার, মে ৬, ২০২২
ঘোড়াঘাটে বেগুন তুলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শিশুর

 মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে বজ্রপাতে মারুফ হাসান (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (০৬ মে) দুপুর ১২টায় উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের ক্ষেত থেকে বেগুন তুলতে গিয়ে বজ্রপাতে এই ঘটনা ঘটে। 

নিহত মারুফের বাবা-মা দীর্ঘদিন থেকে ঢাকায় গার্মেন্টসে চাকরি করায় ছোটবেলা থেকেই মারুফ তার নানা আবু তালেবের বাড়িতে বসবাস করে আসছিলো। 
নিহত শিশু মারুফ একই ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের লাভলু-তাসলিমা দম্পত্তির প্রথম সন্তান। 

বুলাকীপুর ইউপির ১নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) সামসুল ইসলাম জানান, দুপুর আনুমানিক ১২টার সময় শিশুটি তার নানার বাড়ির পাশে বেগুনের ক্ষেতে বেগুন তুল ছিলো । এসময় বজ্রপাতে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ পার্থ জ্বীময় সরকার বলেন, শিশুটিকে শুক্রবার দুপরে হাসপাতালে নিয়ে এসেছিল। তবে হাসপাতালে আসার পুর্বেই শিশুটি মারা যায়। ধারণা করা হচ্ছে বজ্রপাতের কারণে ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল