শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ট্রেনে কাটা পরে দুই মোটরসাইকেল আরোহী নিহত

সোমবার, মে ৯, ২০২২
ট্রেনে কাটা পরে দুই মোটরসাইকেল আরোহী নিহত

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

জামালপুরের সরিষাবাড়ীতে ট্রেনে কাটা পরে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (৯ মে) বিকালে সরিষাবাড়ী পৌরসভার স্বপ্ননীল পার্ক সংলগ্ন জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ইলেক্ট্রিশিয়ান ও উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিলপাড় এলাকার মুজিবুর রহমান ছেলে সুলতান মাহমুদ (৩৫) এবং মিটার টেস্টিং সুপারভাইজার ও সিরাজগঞ্জের শাহজাদপুরের মোনাকষা এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মো. আলী হাসান (২৪)। 

স্থানীয় ও পল্লী বিদ্যুৎ সমিতির সুত্র জানায়, সোমবার বিকাল আনুমানিক তিনটায় লোকাল ট্রেন ধলেশ্বরী সরিষাবাড়ী থেকে ভূঞাপুর দিকে যাচ্ছিলো। এদিকে কাজ শেষ করে অফিসে ফিরছিলেন নিহত ওই দুই আরোহী। ঘটনাস্থলে আসা মাত্রই দ্রুতগামী ট্রেনের সাথে তাদের ধাক্কা লাগে। ধাক্কা লাগার সাথে সাথেই ওই দুই আরোহী ছিটকে পড়ে মাথায় আঘাত পায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার নুসরাত জাহান সন্ধী বলেন, তাদেরকে বিকাল ৩ টা ৫০ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। মাথায় আঘাতজনিত কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয় এবং হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

সরিষাবাড়ি রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক মুজিবুল হক বলেন, আজ বিকালে ট্রেনে কাটা পরে দুইজন ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। এ সংক্রান্ত ফাঁড়িতে একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়া চলমান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল