শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে আ. লীগের সম্মেলন: সভাপতি শামীম, সম্পাদক ইশতিয়াক

বৃহস্পতিবার, মে ১২, ২০২২
ফরিদপুরে আ. লীগের সম্মেলন: সভাপতি শামীম,  সম্পাদক ইশতিয়াক

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

৬ বছর পরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে ১০ জন সভাপতি ও ২১ জন সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। তাদের মধ্যে নব গঠিত  ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ আরিফ নির্বাচিত হয়েছেন । তাদের নাম ঘোষণা করেন প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ ।

এর আগে শহরের রাজেন্দ্র কলেজের মাঠে বৃহস্পতিবার বেলা ১২টায় জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে সম্মেলন শুরু হয়। সম্মেলন উপলক্ষ্যে জেলার নয়টি উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল ও স্লোগান দিয়ে সম্মেলনে উপস্থিত হয়। 

সম্মেলনে ৪শ’ জন কাউন্সিলর ও ৬শ’ জন ডেলিগেট ছিল আর সম্মেলনস্থলে নিযুক্ত ছিল ৩শ’ স্বেচ্ছাসেবী।

উল্লেখ্য, ভার্চুয়াল মাধ্যমে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ সম্মেলনের উদ্বোধন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক সংসদ সদস্য কাজী জাফরুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে প্রেসিডিয়াম মেম্বার ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি। এছাড়া প্রধান বক্তা  সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল