বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মুজিবুল হক এমপির সুস্থ্যতা কামনায় চৌদ্দগ্রামে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

শুক্রবার, মে ১৩, ২০২২
মুজিবুল হক এমপির সুস্থ্যতা কামনায় চৌদ্দগ্রামে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় আ’লীগ নেতা ও ইতালি প্রবাসী স্বপন মজুমদারের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা পৌর এলাকার ফালগুনকরা বায়তুল মামুর জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্টা এডভোকেট আবুল হাশেম চৌধুরী, আবদুল মন্নান মজুমদার, সভাপতি আবদুল মমিন মজুমদার, সহ-সভাপতি আবু রশিদ চৌধুরী, কোষাধ্যক্ষ ফরহাদ চৌধুরী, হেলাল পাশা, ইতালি প্রবাসী স্বপন মজুমদার, ৬নং ওয়ার্ড আ’লীগের ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক নজরুল ইসলাম মোহন, ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি নিলয় চৌধুরী, ছাত্রলীগ নেতা লাভলু মজুমদার, লিজন চৌধুরী, পারভেজ চৌধুরী, লিয়ন চৌধুরী, রিজভী মজুমদার, রাব্বি, লিশানসহ মুসল্লিবৃন্দ। মিলাদ, দোয়া ও মোনাজাত শেষে ইতালি প্রবাসী স্বপন মজুমদারের উদ্যোগে সকলকে মিষ্টিমুখ করানো হয়।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল