শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শামীম হককে অভিনন্দন জানিয়ে স্পেন আ'লীগের সভা

সোমবার, মে ১৬, ২০২২
শামীম হককে অভিনন্দন জানিয়ে স্পেন আ'লীগের সভা

সিদ্দিকুর রাহমান, স্পেন:

হলান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হক ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় স্পেন আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 

রবিবার (১৫ মে) রাত দশ টায় মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস প্লাজার স্থানীয় একটি রেস্টুরেন্টে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে গঠিত স্পেন আওয়ামী লীগের সভাপতি দুলাল সাফা'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার এর সঞ্চালনায় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি শামীম হক। অনুস্টানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা মুজিবুর রহমান, প্রধান অতিথির বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন।

অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি ফয়জুর রহমান (বড় ভাই),আহমেদ আসাদুর রাহমান সাদ, মনির হোসেন,বাবুল চৌধুরী,সায়েম সরকার, আব্বাস উদ্দিন, রিপন হোসেন, লালু চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, কাজী পারভেজ, ইউসুফ হোসেন,দুলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক জালাল হোসেন, ফরান মিয়া, যুবলীগের আহবায়ক এনাম আলী খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ রুবেল,দুলাল,সোহেল মিয়া,ইনসান উদ্দিন, মামুন মিয়া প্রমুখ।

বক্তারা ফরিদপুর জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি শামীম হক কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন শামীম হক একজন ভালো সংগটক, ইউরোপ আওয়ামী লীগ কে সুসংগঠিত করতে নিরলস ভাবে কাজ করে গেছেন, ইউরোপের আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মির খোজ খবর রাখতেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শামীম হক কে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করায়।

সভাপতির বক্তব্যে দুলাল সাফা বলেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা স্পেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে অতিথের ন্যায় কাজ করে যাবো। মাননীয় প্রধানমন্ত্রীর ২০৪১ বাস্তবায়নে আমরা নিরলস ভাবে কাজ করে যাবো।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল