মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

লাবনীর মায়ের পাশে তিতুমীর কলেজের শিক্ষার্থীরা

বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
লাবনীর মায়ের পাশে তিতুমীর কলেজের শিক্ষার্থীরা

তিতুমীর কলেজ প্রতিনিধি:

অসুস্থ হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন সরকারি তিতুমীর কলেজের ইতিহাস বিভাগের শিক্ষার্থী লাবনির 'মা'। তার কিডনি প্রতিস্থাপন করতে প্রয়োজন পাঁচ লাখ টাকা। কিন্তু পরিবারের পক্ষে এতটাকা চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই এই 'মা'য়ের চিকিৎসার খরচ যোগাতে এক হয়ে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে তিতুমীর কলেজের সহশিক্ষামূলক সংগঠনগুলো।

লাবনীর মায়ের চিকিৎসার সহোযোগিতায় যেমন এগিয়ে এসেছে সামাজিক ও সহশিক্ষা সংগঠনগুলো তেমনি পিছিয়ে নেই রাজনৈতিক সংগঠনগুলোও। তাছাড়া সহোযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে লাবনীর সহপাঠীরাও।

ইতোমধ্যে ক্যাম্পাসে ও শ্রেণিকক্ষগুলোতে ক্যাম্পেইন চালিয়েছে সংগঠনগুলো। 

এরই ধারাবাহিকতায় শনিবার থেকে শুরু করে টানা ছয়দিন ক্যাম্পাসে ক্যাম্পেইনের আয়োজন করেছে সংগঠনগুলো।

অনলাইনেও চলছে ক্যাম্পেইন, বিভিন্ন ফেসবুক গ্রুপগুলোও এগিয়ে এসেছে। অনলাইনে সাহায্যের জন্য বিকাশ, রকেট ও নগদ নাম্বার:017 5988 5942

লাবনীর মাকে বাঁচাতে ক্যাম্পেইনের সমন্বয়ক তিতুমীর কলেজ ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের অফিস সেক্রেটারি জাহাঙ্গীর সানি বলেন, লাবনী যেহেতু তিতুমীর কলেজের শিক্ষার্থী, তার মা মানে আমাদের মা। মাকে বাঁচাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করবো। সবাইকে নিজ জায়গা থেকে সরাসরি বা অনলাইনে সাহায্যের জন্য আবেদন জানাচ্ছি।

তিনি আরও বলেন, এরকম মানবিক কার্যক্রমে তিতুমীর কলেজের সংগঠনগুলো সবসময় তৎপর ও এক হয়ে কাজ করে। ভবিষ্যতেও করবে।

উল্লেখ্য, এর আগে তিতুমীর কলেজের রসায়ন বিভাগের শিক্ষার্থী সাদিয়া সুলতানাকে বাঁচাতেও এক হয়েছিলো তিতুমীর কলেজের সব সংগঠন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল