রবিবার, ০৩ জুলাই ২০২২

ঢাকায় শুরু হচ্ছে ৩ দিনব্যাপি প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো

মঙ্গলবার, মে ২৪, ২০২২
ঢাকায় শুরু হচ্ছে ৩ দিনব্যাপি প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো

নাসিমুর রহমান: 

আগামী ২ জুন থেকে  রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ ২০২২। যুক্তরাজ্য , জার্মানি , ইটালি ,তুরস্ক ,জাপান, আরব আমিরাত , থাইল্যান্ড, চীন ও স্বাগতিক বাংলাদেশসহ ৯ টি দেশের ৬০ টি  ব্র্যান্ড একই ছাদের নিচে অংশ নিচ্ছে তিনদিনব্যাপী এ মেলায়। দেশের অন্যতম ইভেন্ট প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের আয়োজনে মেলার স্ট্রাটেজিক পার্টনার রিহ্যাব ও সহযোগিতায় রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ।

আজ রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে  আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান।  এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোঃ আরিফ ও মেলার প্রধান পৃষ্ঠপোষকতাকারি প্রতিষ্ঠান মাই কিচেনের হেড অব অপারেশন শওকত ইমরান খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২ জুন আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী  শরীফ আহমেদ , এমপি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে ।

ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান বলেন , প্রস্তুতকারক, রফতানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেই সাথে থাকবে স্পট অর্ডারের সুযোগ।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সকলের জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে  মাই কিচেন , প্লাটিনাম স্পন্সর ভেলোরি অ্যান্ড বোর্চ, ব্যাগনো ডিজাইন ও সুইস প্লাস এবং গোল্ড স্পন্সর আর এ কে সিরামিকস, নল্টে,  নাদিয়া ফার্নিচার ও গানি মার্বেল টাইলস।

সংবাদ সম্মেলনে জানানো হয় ,পণ্য প্রদর্শনীর পাশাপাশি ৩ দিন ব্যাপী এই এক্সপোতে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন , ওয়ার্কশপ , বায়ার সেলার মিটিং , ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ।

সংবাদ সম্মেলনে ওয়েম বাংলাদেশের চেয়ারম্যান শেখ লুৎফুল করিম বলেন , ওয়েম বাংলাদেশ ২০১২ সাল থেকে দেশি -বিদেশি ইভেন্ট আয়োজন করে আসছে। সবসময় ওয়েম নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। বাংলাদেশে প্রথম হেলথ অ্যান্ড বিউটি , সিরামিক , ফুড অ্যান্ড হসপিটালিটিস মেলার সফল আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় এবার  প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ ২০২২ আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ ২০২২ এ মিডিয়া পার্টনার হিসেবে থাকছে চ্যানেল আই, দৈনিক যুগান্তর ও বাংলানিউজ ২৪, ম্যাগাজিন পার্টনার শোকেজ ও ইভেন্ট ম্যানেজার কান্ট্রি কমিউনিকেশন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল