বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জেল থেকে বের হয়ে পরেরদিনই রাকিবকে হত্যা করলো রাসেল

বুধবার, জুন ১, ২০২২
জেল থেকে বের হয়ে পরেরদিনই রাকিবকে হত্যা করলো রাসেল

ইসাহাক আলী, নাটোর:


নাটোরে জেল থেকে বের হয়ে স্ত্রী সাথী বেগমকে না পেয়ে ছুরিকাঘাতে স্ত্রীরবর্তমান স্বামী রাকিবকে হত্যা করলো জেল ফেরত কাটা রাসেল।


একটি মামলায় হাজতবাসে থাকায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় কাটা রাসেলকে ছেড়ে রাকিবের সাথে ঘরবাধেন সাথী। বুধবার দুপুরে নাটোর শহরের চক বৈদ্যনাথ এলাকার রেলস্টেশনে এ ঘটনা ঘটে।  নিহত রাকিব চক বৈদ্যনাথ এলাকার মৃত জলিল উদ্দিনের ছেলে। 


পুলিশ ও স্থানীয়রা জানায়, অভিযুক্ত রাসেল হোসেন ওরফে কাটা রাসেল একটি মামলায় জেলে থাকায় তার স্ত্রী সাথী বেগমের সঙ্গে রাকিবের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ওই নারী সাবেক স্বামী রাসেলকে তালাক দিয়ে রাকিবকে বিয়ে করেন। গতকাল অভিযুক্ত রাসেল জেল থেকে বের হয়। এর জের ধরে বুধবার দুপুরে রাকিবকে ডেকে নিয়ে রেলস্টেশনের ওভারব্রীজের উপর ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা দ্রুত রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

   

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে । আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি বর্তমানে এ বিষয়ে কাজ শুরু করেছি।  অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। 


এদিকে ঘটনার পর পরই হাসপাতালে যান স্থানীয় সঙসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান দলের নেতৃবৃন্দ।ও নাটোর সদর সার্কেল এএসপি মহসিন আলী সহ কর্মকর্তারা। 


এ সময় শফিকুল ইসলাম শিমুল বলেন, যারা রাকিবকে হত্যা করেছে তারা কেউ ছাড় পাবে না। তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে। এর পেছনে থেকে যে কেউ তাকে রক্ষা করতে চাইলেও সে ছাড় পাবে না। তিনি দ্রুত হত্যাকারীকে গ্রেফতার করতে পুলিশকে নির্দেশ দেন। 

   

এদিকে শরিফুল ইসলাম রমজান বলেন, দ্রুত দোষীদের বিচারের আওতায় আনতে গ্রেফতার করতে হবে। প্রশাসন অবশ্যই তা করবে বলে তিনি আস্থা রেখে রাকিব হত্যার সুষ্ঠু তদন্ত ও আসামী গ্রেফতারের দাবি করেন। 


অতিরিক্ত পুলিশ সুপার নাটোর সদর সার্কেল মহসিন আলী বলেন, আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে দ্রুতই তাকে বিচারের আওতায় আনা হবে। কেউ এ ঘটনায় ছাড় পাবে না। 



এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল