মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

বসুরহাট পৌরসভায় ৮৬ কোটি টাকার বাজেট ঘোষণা

বুধবার, জুন ৮, ২০২২
বসুরহাট পৌরসভায় ৮৬ কোটি টাকার বাজেট ঘোষণা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:  

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ জুন) বিকেল ৩টায় পৌরসভার কার্যালয়ে ৮৬ কোটি ৯১ লাখ ২১ হাজার ৫০৪ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

বাজেটে রাজস্ব আয় প্রস্তাব করা হয়েছে ২৫ কোটি ২০ লাখ ৫০ হাজার টাকা, উন্নয়ন অনুদান সাড়ে ৫৬ কোটি ৫০ লাখ টাকা, মূলধন হিসাব ৫০ লাখ টাকা ও প্রারম্ভিক জের ধরা হয়েছে ৪ কোটি ৭০ লাখ ৭১ হাজার ৫০৪ টাকা।

এছাড়া ব্যয়ের খাতে রাজস্ব ব্যয় ২৬ কোটি ৬ লাখ ২০ হাজার ২৮ টাকা, উন্নয়ন ব্যয় ৫৬ কোটি ৫০ লাখ টাকা, মূলধন ব্যয় ৬০ লাখ টাকা ও সমাপনী জের ধরা হয়েছে ৩ কোটি ৭৫ লাখ ১ হাজার ৪৭৬ টাকা।

এ সময় মেয়র ঘোষিত বাজেটকে জনকল্যাণমুখী আখ্যায়িত করে বলেন, এ বাজেট বাস্তবায়ন হলে বসুরহাট পৌরসভা একটি মডেল পৌরসভায় উন্নীত হবে বলে মন্তব্য করেন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার সচিব মো.হালিম উল্যাহ, বসুরহাট পৌরসভার প্যানেল মেয়র নুর হোসাইন ফরহাদ,বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, মো. নুরনবী সবুজ, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল প্রমুখ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল