বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নিখোঁজের তিনদিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

শনিবার, জুন ১১, ২০২২
নিখোঁজের তিনদিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি :

জামালপুরে নিখোঁজের তিন দিন পর পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে ছাত্রলীগ নেতা জাহিদ ফয়সাল ফাহিমের মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার (১১ জুন) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ফাহিম সদর উপজেলার কানিল গ্রামের আমজাদ হোসেনের ছেলে। নান্দিনা সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফাহিম সম্প্রতি ত্রিশাল কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করেন। 

নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. তোফাজ্জল হোসেন জানান, ফাহিমসহ পাঁচ বন্ধু বৃহস্পতিবার সন্ধ্যায় নৌকা নিয়ে ভ্রমণের সময় সদর উপজেলার ছাতিয়ানতলায় নৌকাটি ডুবে যায়। এসময় চার বন্ধু সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ ছিলেন ফাহিম।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই দিন চেষ্টার পর তাকে খুঁজে না পেয়ে শুক্রবার রাতে উদ্ধার অভিযান স্থগিত করে। পরে শনিবার সকালে ঘটনাস্থল থেকেই তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা।

নৌকা ডুবে ছাত্রলীগ নেতা ফাহিমের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক ফারুক আহমেদ চৌধুরী জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল